রায়ে বিশৃংখলা হলে প্রতিহত করবে জনগণ: কাদের

পপুলার২৪নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জ ও বন্দরের সঙ্গে যোগাযোগের মাধ্যম শীতলক্ষ্যা তৃতীয় সেতুর পাইলিং কাজের উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে সৈয়দপুরে সেতুর পাইলিং কাজের উদ্বোধন করেন সড়ক ও সেতুমন্ত্রী ওরায়দুল কাদের।

এ সময় বেগম খালেদা জিয়ার রায় নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, রায় হওয়ার কথা শুনেই বিএনপি আদালতকে হুমকি দিয়ে আদালত অবমাননা করেছে এ জন্য তাদের বিচারের সম্মুখীন হতে হবে।

রায় নিয়ে বিশৃংখলা হলে সরকারের করণীয় বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, খালেদার বিরুদ্ধে রায় হলে তা হবে আইনের বিষয়। এ রায়কে ঘিরে বিএনপি দেশে অরাজকতা সৃষ্টি করতে চাইলে সরকারের লাগবে না জনগণই তা প্রতিহত করবে।

তিনি বলেন, সৌদি অর্থায়নে শীতলক্ষ্যা তৃতীয় সেতুটি নির্মাণ হচ্ছে। ২০২০ সালের মধ্যে সেতুর কাজ শেষ হবে। এ সেতুর টাকা পেতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে। তাই সেতুর কাজ শুরু করতে সময় লেগেছে। এখন আর সে সমস্যা নেই। দ্রুত সেতুর কাজ সম্পন্ন হবে। আর এ সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনাই উদ্বোধন করবেন।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, স্থানীয় ইউপি চেয়ারম্যান নওশাদ আলী , মতিউর রহমান মতি, জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ আবুল জাহের প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধবাণিজ্য মেলার সময় বাড়ছে ৪ দিন
পরবর্তী নিবন্ধদেশের অর্থনৈতিক উন্নয়নে ব্যাংকিং খাতের রয়েছে উল্লেখযোগ্য ভূমিকা: অর্থমন্ত্রী