মুদ্রা পাচারের অভিযোগে জবি শিক্ষার্থীসহ ৫ জনকে আটক

পপুলার২৪নিউজ প্রতিবেদক :
মুদ্রা পাচারের অভিযোগে জবি শিক্ষার্থীসহ আটক ৫ইলেকট্রনিক মানি ট্রান্সফারের নামে অবৈধভাবে কোটি টাকা পাচারের অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীসহ ৫ জনকে গ্রেফতার করেছে সিআইডি।

তারা হলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের স্নাতক শেষ বর্ষের আসকার ইবনে ইসহাক শাকিল (২৪), ঢাকা কলেজের পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র রিয়াজুল ইসলাম ওরফে ইরমান (২২), সরকারি তিতুমীর কলেজ থেকে ২০১৫ সালে মার্কেটিং বিভাগ থেকে পাস করা সৈয়দ মেহেদী হাসান (২৯),  ইস্টার্ন ইউনিভার্সিটির আইন বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী জহিরুল হক (২৫) ও কেরাণীগঞ্জের বিকাশ-ফ্ল্যাক্সি লোডের দোকানি হায়দার হোসেন (৩০)।

বুধবার দুপুরে সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বাহিনীর অর্গানাইজড ক্রাইম ইউনিটের বিশেষ পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম এসব তথ্য জানান।

এর আগে, মঙ্গলবার রাজধানীর পশ্চিম ধানমন্ডি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ইতোমধ্যে তাদের বিরুদ্ধে মুদ্রা পাচার প্রতিরোধ আইনে পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন বাদী হয়ে রাজধানীর হাজারীবাগ থানায় একটি মামলা করেছেন।

মোল্যা নজরুল জানান, ওই ৫ জন গ্রেফতারের পাশাপাশি তাদের কাছ থেকে ১৪১টি মাস্টার কার্ড, নগদ নয় লাখ ২১ হাজার ৫০০ টাকা, একটি সিপিইউ, দুইটি ল্যাপটপ, একটি লেমিনেটিং মেশিন, প্রিন্টার কাম স্ক্যানার, তিনটি মোবাইল ফোন সেট ও কয়েকটা ব্যাংক সেচ জব্দ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধ২ হাজার হজ যাত্রী নিতে পারবে না বিমান : বিমানের ব্যবস্থাপনা পরিচালক
পরবর্তী নিবন্ধবিমান ভ্রমণে ‘ড্রেস কোড’ দিল সৌদি এয়ারলাইন্স