মুকসুদপুরে ১৩’শ দু:স্থ্যদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

মেহের মামুন ( গোপালগঞ্জ ) প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুরে মহামারী কোভিড-১৯ এর কারনে ক্ষতিগ্রস্থ অসহায়, দু:স্থ, গরীব ও কর্মহীন পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সোমবার সকালে মুকসুদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে মুকসুদপুর পৌরসভা, মহারাজপুর ইউনিয়ন ও উজনাী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ১৩’শ অসহায় দরিদ্র পরিবারের মাঝে ৫’শ টাকা করে মোট ৬ লাখ ৫০ হাজার টাকা নগদ অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া। মুকসুদপুর পৌরসভার মেয়র এ্যাড. আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ, সহকারী কমিশনার ভুমি আসমত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ফায়জুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অফিসার চৈতন্য পাল, উপজেলা প্রানী সম্পদ অফিসার সচিন্দ্রনাথ, মহারাজপুর ইউপি চেয়ারম্যান আশরাফ আলী আশু মিয়া, উজানী ইউপি চেয়ারম্যান শ্যামল কান্তি বোস, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, সাংবাদিক সরদার মজিবুর রহমান প্রমুখ।

মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ জানান, এছাড়াও পবিত্র রমজান উপলক্ষ্যে মাননীয় প্রধনমন্ত্রীর উপহার হিসাবে ৬শ পরিবারকে ২০ কেজি হারে চাল এবং ১৬ ইউনিয়নের ৫শ জন সুবিধাভোগী এবং পৌরসভার ৩শ সুবিধাভোগীকে ৫শ টাকা হারে মোট ৪১ লাখ ৫০ হাজার টাকা মানবিক সহায়তা প্রদান প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

পূর্ববর্তী নিবন্ধ
পরবর্তী নিবন্ধবাজারে আসছে ১৪ হাজার কোটি টাকার নতুন নোট