মিডিয়ায় সব বেয়াদবদের এক ঘরে করা হোক-মাবরুর রশীদ

পপুলার২৪নিউজ ডেস্ক:
উত্তরার একটি শুটিং হাউজে অভিনেতা ও মডেল সৌমিক আহমেদকে মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার রাতে উত্তরার স্ক্রিপ্ট হাউজে এ ঘটনা ঘটে।

বিষয়টি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরেন সৌমিক। জানা গেছে, শুটিং হাউজের ম্যানেজার ও কর্মচারীরা সৌমিকের গায়ে হাত তোলে ও তাঁকে মারধর করে।

বিষয়টি নিয়ে দেশের নির্মাতা ও অভিনয়শিল্পীদের মনে ক্ষোভ তৈরি হয়েছে। অনেকেই এই ঘটনার তীব্র নিন্দা জানাতে শুরু করেছেন। তরুণ নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ এই ঘটনার নিন্দা জানিয়ে বলেছেন, মিডিয়ায় এই সব বেয়াদবদের এক ঘরে করা হোক।

বান্না ফেসবুকে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে লিখেছেন, ‘বাংলাদেশের অনেক সেক্টরের মতো আমাদের মিডিয়াতেও কিছু অনিয়ম আর কিছু ক্ষেত্রে চরম নৈরাজ্য চলমান। অনেকেই যে যার মতো করে চলছে, চড়ছে, বাড়ছে, বাড়াচ্ছে। এই যে গতকাল রাতে একটা শুটিং হাউজের ম্যানেজার সৌমিককে মারলো। এত বড় আস্পর্ধা ওই লোকটি পেলো কোথায়!

তিনি ক্ষমতার উৎস সম্পর্কে জানতে চেয়ে লিখেছেন, ‘ওর কি এমন ক্ষমতার জোর যে, ও তার হাউজে টাকা দিয়ে কাজ করতে যাওয়া শুটিং ইউনিটের লোকদের ধরে মারার মতো সাহস দেখাতে পারে! এটা মারামারি কাটাকাটি বা বেয়াদবির জায়গা না! এই ঘটনার সবচাইতে কঠিনতম বিচার কামনা করছি।

মিডিয়ায় এই সব বেয়াদবদের এক ঘরে করা হোক।বান্না বলেন, মিডিয়ায় যে যে শাখায় যত এমন শয়তানের জন্ম হয়েছে তাদের শায়েস্তা করা শুরু হোক এখনই।

 

পূর্ববর্তী নিবন্ধদুই সিটির বর্জ্য নির্ধারিত সময়ে সরাতে নির্দেশ
পরবর্তী নিবন্ধআদালতে ফুটপাত দখলদারদের তালিকা দিলেন মেয়র