মাদারীপুর মাতালেন হৃদয় খান

মাদারীপুর প্রতিনিধি : গানে গানে মাদারীপুরের মঞ্চ মাতিয়ে তোলেন খ্যাতিমান কণ্ঠশিল্পী হৃদয় খান। হাজার হাজার দর্শক-শ্রোতা উপভোগ করেন তার গান। এর পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন ছিল।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাতে শহরের স্বাধীনতা অঙ্গনে সচেতনামূলক নাটক, কবিতা আবৃত্তি, নৃত্যসহ নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রথমবারের মতো জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ‘মেয়র নাইটস্’ নামের এ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আয়োজক সূত্রে জানা যায়, ডেঙ্গু থেকে বাঁচার উপায় ও কি করণীয় তা ফুটিয়ে তোলা হয়েছে একটি নাটকে। এতে অংশ নেন মাদারীপুর জেলার নাট্যশিল্পীরা। এরপর শুরু হয় নৃত্য ও কবিতা আবৃত্তির পর্ব। পরে রাতে মঞ্চ মাতাতে আসেন খ্যাতিমান কণ্ঠশিল্পী হৃদয় খান। হাজার হাজার দর্শক শ্রোতা উপভোগ করেন এ আয়োজন। গানের তালে তালে শিশু-কিশোরসহ বিভিন্ন বয়সের মানুষ ফেটে ওঠেন আনন্দ-উল্লাসে।

জাতীয় স্থানীয় সরকার দিবসে প্রথমবারের মতো মাদারীপুর জেলা প্রশাসন ও মাদারীপুর পৌরসভার যৌথ উদ্যোগে শহরের স্বাধীনতা অঙ্গনে ‘মেয়র নাইটস্’ নামে চলে এ সাংস্কৃতিক আয়োজন। এর আগে বিকেলে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

এতে অংশ নেন জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান, পুলিশ সুপার মোহাম্মদ মাসুদ আলম খান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আশরাফ আলী খান, পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ প্রমুখ।

মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ বলেন, জেলাবাসীকে বিনোদন দিতে নিয়মিত এমন উৎসবের আয়োজন করা হবে। মূলত বিনোদন পিপাসুদের চাওয়াতেই খ্যাতিমান কণ্ঠশিল্পী হৃদয় খানকে এখানে সংগীত পরিবেশন করতে আমন্ত্রণ জানানো হয়। সবকিছু মিলিয়ে অনুষ্ঠান সুন্দর হয়েছে, তার প্রমাণ হাজার হাজার দর্শকের উপস্থিতি।

 

পূর্ববর্তী নিবন্ধ১০০০ কোটি রুপির দুর্নীতিতে নাম জড়ালো নায়ক গোবিন্দর
পরবর্তী নিবন্ধ