‘ভারতের কাছে হেরে জাতিকে ছোট করেছি’

পপুলার২৪নিউজ ডেস্ক:'ভারতের কাছে হেরে জাতিকে ছোট করেছি'

চ্যাম্পিয়নস ট্রফিতে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের নিজের হতাশাজনক পারফরমেন্সের জন্য বুধবার টুইটারে পাকিস্তানী পেসার ওয়াহাব রিয়াজ ক্ষমা চেয়ে বলেছেন তিনি ‘জাতিকে ছোট’ করেছেন। ওয়ানডে র‌্যাংকিংয়ের শীর্ষ ৮ দল নিয়ে চলমান এ টুর্নামেন্টে গত রবিবার বার্মিংহামের এজবাস্টনে বর্তমান চ্যাম্পিয়ন ভারতের কাছে ১২৪ রানের বড় ব্যবধানে পরাজিত হয় পাকিস্তান।

ওই ম্যাচে ৮.৪ ওভার বোলিং করে ৮৭ রান দিয়ে তুমুল সমালোচিত হন ৩১ বছর বয়সী বাঁ-হাতি পেসার।বারবার শর্ট ও ওয়াইড বল করা ৭৯ ওযানডে খেলা ওয়াহাব পায়ের গোঁড়ালির ইনজুরিতে পড়ার পর নিজের নির্ধারিত ওভার শেষ করতে পারেননি এমনকি ব্যাটিংও করতে পারেননি। ইনজুরির কারণে টুর্নামেন্ট থেকে নিজের নাম প্রত্যাহার করা রিয়াজ বুধবার টুইট বার্তায় বলেন, “আমার পারফরমেন্স জাতি ও দলকে ছোট করেছে। আমি আমার সর্বোচ্চ চেস্টা করেছি। কিন্তু তা যথেষ্ট ছিলনা। আমার হৃদয় ভেঙ্গে গেছে। ”

পাকিস্তান দলের পারফরমেন্স নিয়ে ব্যপক সমালোচনা হচ্ছে এবং সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি নির্দিস্ট করে ওয়াহাবের সমালোচনা করেছেন। আইসিসির নিজস্ব ওয়েবসাইটের কলামে আফ্রিদি লিখেছেন, “দলের বোলিং আক্রমনে আবারো মুখ্য ভুমিকায় ছিলেন ওয়াহাব। তবে গুরুত্বপূর্ণ এমন একটি আসরে বড় ধরনের পরাজয়ে তার উল্লেখযোগ্য ভূমিকা ছিল। ”

পূর্ববর্তী নিবন্ধবৃহস্পতিবার আদালতে যাবেন খালেদা জিয়া
পরবর্তী নিবন্ধপাকি বোলারদের আক্রমণে বিপদে প্রোটিয়ারা