গুরুতর অসুস্থতায় সব কনসার্ট বাতিল নিকের

বিনোদন ডেস্ক : গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন বিশ্ববিখ্যাত মার্কিন গায়ক ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস। সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও আপলোড করে নিজেই অসুস্থতার কথা জানিয়েছেন নিক। সঙ্গে জানালেন, ইনফ্লুয়েঞ্জা হয়েছে তার। ফলে আগামী কয়েকটা কনসার্টে তিনি অংশ নিতে পারবেন না। ভিডিওতে অনুরাগীদের কাছে ক্ষমাও চেয়েছেন এই গায়ক।

ইনস্টাগ্রাম ভিডিওতে নিক জোনাস বলেন, ‘খুব একটা খুশির খবর দেব না আপনাদের। কেননা কয়েক দিন ধরে আমার গলা দিয়ে আওয়াজ বের হচ্ছে না। গলা প্রচণ্ড ব্যথা। যত দিন এগোচ্ছে, গলার অবস্থা আরও খারাপ হচ্ছে। শরীরে জ্বর ও ব্যথা আছে। সত্যি খুব খারাপ অবস্থা যাচ্ছে। ডাক্তার বলেছেন কিছুদিন বিশ্রামে থাকতে। তাই কনসার্ট আপাতত বাতিল করলাম।’

কয়েক মাস আগে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মুম্বাই এসেছিলেন নিক জোনাস। মুম্বাইয়ের লোলাপালোজায় পারফর্ম করেছিল নিক ব্রাদার্স। পারফরম্যান্সে মেতে উঠেছিল গোটা মুম্বাই।

উল্লেখ্য, নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেন নিক। বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কাও। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিষ্টান রীতি মেনে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর যুক্তরাষ্ট্রে চলে যান প্রিয়াঙ্কা। ২০২২ সালে জন্ম হয় প্রিয়াঙ্কা ও নিক জোনাসের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের।

এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন। এই মুহূর্তে প্রিয়াঙ্কা চোপড়া ব্যস্ত আছেন ইলিয়া নাইশুলারের পরিচালনায় ‘হেডস অব স্টেট’ সিনেমা নিয়ে। সিনেমায় আরও অভিনয় করছেন ইদ্রিস এলবা ও জন সিনা। ফারহান আখতারের পরিচালনায় ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের সঙ্গে ‘জি লে জারা’ সিনেমায়ও দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এ ছাড়া এবারের অস্কারে মনোনয়ন পাওয়া তথ্যচিত্র ‘টু কিল আ টাইগার’-এর নির্বাহী প্রযোজক হিসেবেও রয়েছেন প্রিয়াঙ্কা।

পূর্ববর্তী নিবন্ধভারত-পাকিস্তান বিশ্বকাপের ম্যাচের টিকিটের দাম বেড়ে দ্বিগুণ
পরবর্তী নিবন্ধশিক্ষকদের বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী