ভক্তদের আস্থা রাখতে বললেন নাসির

পপুলার২৪নিউজ ডেস্ক:
টেস্ট সিরিজের দুঃস্বপ্নের পর আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে ওয়ানডে সিরিজ। রঙ্গীন পোশাকে নামার আগে ওয়ার্মআপ ম্যাচটাও বিপক্ষে গেছে টাইগারদের।

বাজে ব্যাটিংয়ে হারতে হয়েছে দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের কাছে। কিন্তু ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ নিয়ে এখনও স্বপ্ন দেখছেন অল-রাউন্ডার নাসির হোসেন। তার আশা, অতীতের দুঃসহ স্মৃতি ভুলে জয়ের ধারায় ফিরবে বাংলাদেশ।
এটা বলার অপেক্ষা রাখে না যে, টাইগারদের জন্য এখন খুব খারাপ সময় যাচ্ছে। কোথায় সমস্যা হচ্ছে, সেটি বের করার চেষ্টা করছে টিম ম্যানেজমেন্ট এবং কোচ হাথুরুসিংহে। গত দুইবারের মত (২০০২,২০০৮) এবারও হতাশা নিয়েই দক্ষিণ আফ্রিকা থেকে ফিরতে হবে কিনা এমন একটা শংকা তৈরী হয়েছে ভক্তদের মধ্যে। নাসির তাই ভক্তদের অনুরোধ জানালেন পাশে থাকার, ‘ভক্তরা যেন আমাদের ওপর আস্থা রাখেন, বিশ্বাস রাখেন। আমরা অবশ্যই ঘুরে দাঁড়াব। ‘

টেস্ট সিরিজে মুশফিকুরের একের পর এক বোমা ফাটানো নিয়ে অনেক কিছুই হয়েছে।

ওয়ানডেতে অধিনায়ক মাশরাফি। শোনা যাচ্ছে, ম্যাশ যাওয়ার পরেই নাকি দলের ভেতর আবহাওয়া পাল্টে গেছে। সবাই অনেকটা চাঙ্গা বোধ করছে। যদিও প্রস্তুতি ম্যাচে তার কোনো আভাস পাওয়া যায়নি। নাসিরের হিসাব অবশ্য আলাদা। তার মতে, প্রস্তুতি ম্যাচ দিয়ে একটা দলকে বিচার করা ঠিক না।
এই অল-রাউন্ডারের ভাষায়, ‘প্রস্তুতি ম্যাচ তো প্রস্তুতি ম্যাচই। আমাদের ব্যাটসম্যান-বোলারদের উইকেট সম্পর্কে ধারণা হয়েছে। সবাই ৩০-৪০ বল করে খেলেছে, এতে আত্মবিশ্বাস বেড়েছে। বোলাররা বোলিং করেছে। কোথায় বোলিং করতে হবে, সে ব্যাপারে অভিজ্ঞতা নিয়েছে। এ ব্যাপারটাই মূল ম্যাচে কাজে লাগবে। ‘

নাসিরের কথাগুলো যেন মাঠের খেলায় বাস্তবায়িত হয়-এমন প্রত্যাশাই করছেন ক্রিকেটপ্রেমীরা।

 

 

পূর্ববর্তী নিবন্ধনওগাঁয় মাদকদ্রব্যসহ দুই যুবক আটক
পরবর্তী নিবন্ধপ্রতিবাদে নারীদের টুইটার বর্জন