ব্রিটিশ ব্রাইডাল ম্যাগাজিনের প্রচ্ছদে প্রথম ভারতীয়

পপুলার২৪নিউজ ডেস্ক:

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। গত ডিসেম্বরে সন্তান জন্মদানের কয়েকদিন পর মুম্বাইয়ের একটি ফ্যাশন শোয়ের ফাইনালে শো স্টপার হিসেবে ছিলেন তিনি। এরপর বিজ্ঞাপনের শুটিংও করেছেন এ ভারতীয় অভিনেত্রী। কিছুদিন আগেও ছিলেন হিন্দি সিনেমার এক নম্বর নায়িকা।

ঐশ্বরিয়া রাই বচ্চন, রানী মুখার্জি, লারা দত্ত, ও শিল্পা শেঠির মতো বলিউড নায়িকারা মাতৃত্বকালীন সময় মিডিয়া থেকে দূরে ছিলেন। গর্ভাবস্থায় কখনো ক্যামেরার সামনে আসেননি। কারিনা কাপুরও তাদের পথ ধরবেন এমনটিই ধারণা ছিল অনেকের। তবে সেই ধারণা বদলাতে শুরু করেছেন নবাববাড়ির বেগম। তৈমুরের মা, ফের গ্ল্যামার জগতের কাজ শুরু করেছেন। বলিউড লাইফের খবরে জানানো হয়েছে, সম্প্রতি দুবাই গিয়েছিলেন কারিনা। একটি ম্যাগাজিনের প্রচ্ছদের ছবি তোলার জন্যই নাকি তিনি সেখানে গিয়েছিলেন। ব্রিটিশ ব্রাইডাল ম্যাগাজিন ‘ইউকে’র কভার পেজের জন্য শুট করতে সেখানে যান কারিনা।

লন্ডনের এই ব্রাইডাল ম্যাগাজিনের প্রচ্ছদে কারিনা কাপুরের আগে কোনো বলিউড অভিনেত্রীকেই দেখা যায়নি। ফটোশুটের সেটের একজন সদস্য সংবাদমাধ্যমে বলেন, ‘৮৪ ফুট দৈর্ঘ্যর ভিআইপি প্রমোদতরীতে ফটোশুট করা হয়েছে। এটির থিম ছিল রাজকীয় বিয়ে। আর এই থিমের জন্য কারিনাকেই  উপযুক্ত হিসেবে বেছে নেওয়া হয়। ‘ কারিনা নাকি প্রায় ৮৪ ফুট লম্বা একটি বিশালাকৃতির নৌকায় বসে ফটোশুট করেছেন। ফ্যাশন ডিজাইনার ফারাজ মানানের পাঁচটি ভিন্ন পোশাকে শট নেওয়া হয় কারিনার।

পূর্ববর্তী নিবন্ধউত্তর কোরিয়ার পক্ষ নেবে রাশিয়া?
পরবর্তী নিবন্ধসি‌টিং এর চিটিং শেষ, শুরু ডাইরেক্ট