বিএনপি নেত্রী প্রধানমন্ত্রীকে নিয়ে মিথ্যাচার করে যাচ্ছে : ফারুক খান

হায়দার হোসেন, গোপালগঞ্জ প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রীকে নিয়ে একের পর এক মিথ্যাচার করে যাচ্ছে। প্রধানমন্ত্রীকে অসম্মান করে বক্তব্য দিচ্ছেন। শেখ হাসিনাকে অসম্মান মানে দেশকে অসম্মান করা। বিএনপি নেত্রীর এই মিথ্যাচারের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে সকলকে কাজ করতে হবে। শনিবার দুপুরে মুকসুদপুর উপজেলার বোয়ালিয়া বাজারে অনুষ্ঠিত ভাবড়াশুর ইউনিয়নের আমিরাবাদ ও ভুমছাড়া গ্রামে পল্লী বিদ্যুতের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বিএনপি-জামায়েতের আমালে মুক্তিযোদ্ধাদের অসম্মান করা হয়েছে। তারা সে এময় নিজেদের মুক্তিযোদ্ধা বলে দাবী করেনি। আর তারা যুদ্ধাপরাধীদের ক্ষমতায় এনেছে। জাতীয় পতাকা তুলে দিয়েছে।
ফারুক খান আরো বলেন, দেশের কোন মানুষ গরীব থাকুক আমরা তা চাই না। দেশের মানুষ যাতে গরীব না থাকে তার জন্য আওয়ামী লীগ সরকার নানা উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। সরকার দেশের সাধারন মানুষের জন্য দুঃস্থ ভাতা, বিধবা ভাতা, প্রসুতি ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ সামাজিক নিরাপত্তা বেস্টনী খাতে ব্যয় বাড়িয়েছে। এলাকার ৯৫ ভাগ বাসিন্দা বিদ্যুত সুবিধায় এসেছে।
এরআগে তিনি ভাবড়াশুর ইউনিয়নের আমিরাবাদ ও ভুমসারা গ্রামের ৩শ’ ৪০ জন গ্রাহকের মাঝে বিদ্যুৎ সংযোগের উদ্ধোধন করেন। মোট ৫ কিলোমিটার এ বিদ্যুৎ লাইন নির্মানে ব্যয় হয়েছে ৭৫ লাখ টাকা। ভাবড়াশুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন ঝুন্নু মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন পল্লী বিদ্যুতের জিএম প্রকৌশলী মোঃ হারুন, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান মিয়া, সাধারন সম্পাদক রবিউল আলম সিকাদার, প্রমূখ। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আনম মারুফ খান, পল্লীবিদ্যুৎ ডেপুটি জেনারেল ম্যানেজার রেজায়েত আলী, সাবেক প্রশানিক কর্মককর্তা কাজী লিয়াকত আলী, ঢাকা মহানগর উত্তরের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জাহিদুর রহমান, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক হায়দার হোসেন, জেলা পরিষদ সদস্য অশোক বিশ্বাস, ছাত্রলীগ সম্পাদক মশিউর রহমান জনি, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও পল্লী বিদ্যুতের সুবিধা ভোগীরা উপস্থিত ছিলেন।
সন্ধ্যায় তিনি উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেন, এর পরে নারায়নপুর গ্রামে প্রায় ৫৩ লাখ টাকা ব্যায়ে ৪ কিমি: বিদ্যুত লাইনের ২৬৬ গ্রাহকের বিদ্যুত সংযোগ উদ্বোধন করেন।

 

পূর্ববর্তী নিবন্ধব্যাংকিংখাত স্বচ্ছ না হলে বিনিয়োগ বাড়বে না: সিপিডি
পরবর্তী নিবন্ধগোপালগঞ্জে দিনব্যাপী প্রতিবন্ধীকতার ধরন শনাক্ত করণ ও থেরাপী ক্যাম্প শুরু