বাগেরহাটে মা-ছেলের রহস্যজনক মত্যু, আরেক সন্তানের অবস্থা সংকটাপন্ন

পপুলার২৪নিউজ জেলা প্রতিনিধি :

বাগেরহাটের শরণখোলায় এক মা ও তার তিন বছরের ছেলে সন্তানের রহস্যজনক মৃত্যু হয়েছে। এছাড়া অনর্ব নামে তার ২১ দিনের আরেক শিশু সন্তানকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের ধারণা, সন্তানকে শ্বাসরোধ করে হত্যার পর মা নিজে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।মঙ্গলবার বিকেলে বাগেরহাটের শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ি বাজারের অপু কর্মকারের বাড়ি থেকে পুলিশ মা ও সন্তানের মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মৃতরা হলেন তাফালবাড়ি বাজারের অপু কর্মকারের স্ত্রী শম্পা রাণী কর্মকার (২৪) ও তার তিন বছরের ছেলে অরন্য কর্মকার।

স্থানীয়দের বরাত দিয়ে তাফালবাড়ি ফাঁড়ির সহকারি উপপরিদর্শক (এএসআই) আরাফাত শেখ বলেন, মঙ্গলবার সকাল থেকে অপু কর্মকারের বাড়িতে কারও সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা তার বাড়িতে যান। মঙ্গলবার বিকেল পৌনে ৪টার দিকে তারা জানালা দিয়ে ঘরের ভেতরে অপুর স্ত্রী শম্পাকে ঘরের আড়ার সঙ্গে ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, এরপর অপুর বাড়িতে গিয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে খাটের উপর ঘুমিয়ে থাকা তার তিন বছরের শিশু অরন্য ও স্ত্রী শম্পার ঝুলে থাকা মরদেহ উদ্ধার করা হয়। এ সময়ে তার ২১ দিন বয়সী ছেলেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। গৃহকর্তা অপুর অনুপস্থিতিতে তার স্ত্রী ছেলেকে শ্বাসরোধ করে হত্যার পর নিজে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। জীবিত উদ্ধার হওয়া শিশুটির গলায়ও ফাঁসের চিহ্ন রয়েছে। তাকেও মা হত্যার চেষ্টা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধআল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধবরিশালে কলেজ শিক্ষককে পিটিয়েছে ‘ছাত্রলীগ কর্মী’, শিক্ষার্থীদের বিক্ষোভ