বাইকসহ ট্রাকের নিচে পড়েও অক্ষত তরুণী, ভিডিও ভাইরাল

পপুলার২৪নিউজ ডেস্ক:

এক রাস্তা দিয়ে বাইক চালিয়ে আসছেন তরুণী। পাশের রাস্তা দিয়ে আসা ট্রাক এক গোল চত্বরে এসে তরুণীসহ বাইকটিকে চাপা দেয়। এরপর কিছুদূর পর্যন্ত চলতে থাকে ট্রাকটি। কিন্তু তার পরেও বেঁচে গেছেন তরুণী! ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

৩৫ সেকেন্ডের এই ভিডিওটি সাংহাইইনস্ট তার ফেসবুকে আপলোড করার পর ইতোমধ্যেই আড়াই হাজারের বেশি বার শেয়ার হয়েছে। আর ভিডিওটি দেখা হয়েছে চার লাখ ৪৯ হাজার ছয়শ ৪৪ বার। তরুণীর বেঁচে যাওয়াটা নিঃসন্দেহে মিরাকল বলে মনে করছেন অধিকাংশ ফেসবুক ব্যবহারকারী।

ভিডিওতে দেখা যাচ্ছে, বাইকটি মোড় ঘোরানোর সময়ে বিপজ্জনক ভাবে ট্রাকটির পাশে চলে যায়। তার পরেই বাইকটি চলে যায় ট্রাকের সামনের তলায়!

ট্রাকের সামনের দু’টি চাকার মাঝখানে আটকে যান ওই তরুণী। বাইকের চাকা আটকে থাকে ট্রাকের তলায়। ট্রাকটি ওই ভাবেই অনেকটা পথ এগিয়ে যাওয়ার পরে অবশেষে থামে।

ট্রাক চলার সময় দেখা যায়, মাথা কিংবা বুক যেন রাস্তায় ঘঁষা লেগে চামড়া না উঠে যায়, সে কারণে হাত দিয়ে অনেকটা সাঁতার কাটার মতো করতে থাকেন ওই তরুণী।

এরপর ট্রাক থামলে বেরিয়ে আসেন তিনি। মৃত্যুকে সামনে থেকে দেখার পরে তিনি স্তম্ভিত হয়ে যান। আর সেটাই হয়তো স্বাভাবিক। ফেসবুকে যারা ভিডিওটি দেখে শেয়ার করেছেন, তারাও ওই বিস্ময়বোধ থেকেই তা করেছেন।

তরুণী ট্রাকের তলা থেকে বেরিয়ে আসার পর আস্তে আস্তে সেখানে লোকজন জড়ো হতে থাকেন। তবে পরে ঠিক কী ঘটেছে তা জানা যায়নি।

পূর্ববর্তী নিবন্ধরংপুরকে ১৬৮ রানের টার্গেট দিলো খুলনা
পরবর্তী নিবন্ধবন্ধুদের নিয়ে তালাকপ্রাপ্ত স্ত্রীকে গণধর্ষণ, যুবক গ্রেফতার