বরিশালে চাচার খাটের নীচ থেকে শিশু আল-আমিনের লাশ উদ্ধার

পপুলার২৪নিউজ জেলা প্রতিনিধি :
বরিশালে নিখোঁজের একদিন পর ৪ বছরের শিশু আল-আমিনের লাশ তার চাচার বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পলাশপুর গুচ্ছগ্রামে ওই বাসায় খাটের নিচ থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

এদিকে শিশু আল-আমিনকে খুন করা হয়েছে বলে জানিয়েছেন নগরীর কাউনিয়া থানার ওসি মো. নুরুল ইসলাম। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আল আমিনের চাচী আলমতাজ ও তাদের ভাড়াটিয়া নুরুন্নাহারকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ওসি। আল-আমিন নগরীর পলাশপুর গুচ্ছগ্রাম ১ নম্বর গলির বাসিন্দা সুজন হাওলাদারের ছেলে।

সুজন হাওলাদার জানান, আল-আমিন সোমবার সকাল ৮টার দিকে বাস থেকে বের হয়ে নিখোঁজ হয়। এ বিষয়ে আলোচনার জন্য গতকাল দুপুরে সুজনের ভাই সুমনের বাসায় বসে স্বজনরা। এ সময় রক্তের দাগের উৎস্য খুঁজতে গিয়ে সুমনের বাসার খাটের নীচে লাকড়ির স্তুপের মধ্যে শিশু আল-আমিনের নিথর দেহ দেখতে পায় স্বজনরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

কাউনিয়া থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, আল আমিনের শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার শরীরও রক্তাক্ত। তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। হত্যা রহস্য উদঘাটনের জন্য সুমনের স্ত্রী আলমতাজ বেগম ও তার ভাড়াটিয়া নুরুন্নাহারকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে ওসি জানিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধইলিশের জিআই স্বীকৃতি ; আনন্দের ঢল ভোলার ‘ইলিশবাড়ি’তে
পরবর্তী নিবন্ধসিদ্ধান্তের ব্যাপারে মা আব্বাকে সাহায্য করতেন : প্রধানমন্ত্রী