‘বঙ্গবন্ধুকে হেয়প্রতিপন্ন করার দূরভিসন্ধি মুক্তিযোদ্ধারা প্রতিহত করবে’

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ :

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মল হক বলেছেন, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে হেয়প্রতিপন্ন করার দূরভিসন্ধি মুক্তিযোদ্ধারা যে কোন মূল্যে প্রতিহত করবে।

শুক্রবার নরসিংদী জেলার বেলাব উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লে¬ক্স উদ্বোধন শেষে মুক্তিযোদ্ধাদের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোজাম্মল হক বলেন, অনেকে বিভিন্ন বক্তব্যে,পর্যবেক্ষণে, লেখায় বা আকার ইঙ্গিতে আমাদের মহান মুক্তিযুদ্ধ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হেয় প্রতিপন্ন করার দূরভিসন্ধি নিয়ে কাজ করছে। এ ধরনের ঘৃণ্য তৎপরতা বন্ধ না করলে মুক্তিযোদ্ধারা মাঠে নামতে বাধ্য হবে। প্রয়োজনে তাদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধারা ১৯৭১ এর মত প্রতিরোধ গড়ে তুলবে বলে মন্ত্রী উল্লেখ করেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আহ্বানে মুক্তিযোদ্ধারা অস্ত্র জমা দিয়েছে কিন্তু ট্রেনিং জমা দেয়নি। মুক্তিযোদ্ধারা বেঁচে থাকতে মুক্তিযুদ্ধের ইতিহাসের বিকৃতি এবং বঙ্গবন্ধুর অবমাননা কোনভাবেই মেনে নেবে না।

উল্লেখ্য, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণ প্রকল্পের আওতায় প্রায় ২ কোটি ৪২ লাখ টাকা ব্যয়ে এ কমপ্লেক্স কনির্মাণ করা হয়। পরে মন্ত্রী একই জেলার পলাশ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সও উদ্বোধন করেন।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ সফরে রানে ফিরবে ওয়ার্নার: অজি কোচ
পরবর্তী নিবন্ধদাউদ ইব্রাহিমের সঙ্গে ১৯ মিনিটের ফোনালাপ!