বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু

বগুড়া প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) সকালে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তাদের মৃত্যু হয়।

এর আগে, উপজেলার আড়িয়াবাজার এলাকার ভাড়া বাসা থেকে দুজন‌কে গুরুতর অবস্থায় উদ্ধার ক‌রে এলাকাবাসী। তারা ঘরে শুয়ে ছটফট করছিলেন।

নিহত দুজন হলেন- নন্দীগ্রাম উপজেলার নিম গ্রামের হেফজুল ও তার স্ত্রী আফরোজা। তারা আড়িয়াবাজার এলাকায় শফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন। হেফজুল ভাড়া বাড়িতে থেকে বগুড়া শহরের আশপাশে গাছ কেনাবেচার ব্যবসা করতেন।

বাড়ির মালিক শফিকুল ইসলাম জানান, হেফজুল প্রায় দুই বছর আগে তার বাড়ি ভাড়া নেন। তারা (স্বামী-স্ত্রী) সব সময় মিলেমিশে থাকতেন। হেফজুলের স্ত্রী আফরোজার বাবার বাড়ি শাজাহানপুর উপজেলায়।

তিনি আরও বলেন, সকালে বাড়ির অন্য ভাড়াটিয়াদের কাছে শুনে ওদের ঘরে গিয়ে দেখি, দুজন ছটফট করছে। দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গে‌লে সেখানেই তারা মারা যান।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, সকালে হেফজুল বাজার ক‌রে বাসায় এসে দেখেন, তার স্ত্রী অসুস্থ। এরপর তিনি আশপাশের লোকজন‌কে ডাকেন। এ সময় তার স্ত্রী‌র হাত ও পা‌য়ের তালু‌তের মেসেজ করার সময় তিনিও অসুস্থ হ‌য়ে পড়েন। প‌রে স্থানীয়রা তা‌দের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নি‌য়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে কী কারণে মৃত্যু হয়েছে জানা যাবে। এছাড়া, স্থানীয়দের কাছ থেকে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধ‘পুনর্জন্ম’ ও ‘রেডরাম’ এর প্রযোজক রূহানের ঝুলন্ত মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধজিম্বাবুয়ের বিপক্ষে জিতলে ক্রেডিট কম পাই, হারলে অন্যরকম কথা হবে: তাসকিন আহমেদ