ফের শুরু মাহির ‘মনে রেখো’র শুটিং

পপুলার২৪নিউজ ডেস্ক:
বিদেশি অভিনেতার ওয়ার্ক পারমিট জটিলতা ও নায়িকার দেয়া সিডিউল মোতাবেক কাজ না করায় শুটিং আটকে ছিল ওয়াজেদ আলী সুমন পরিচালিত ছবি ‘মনে রেখো’র। ফলে ঈদুল ফিতরে মুক্তি দেয়ার লক্ষে নির্মাণ শুরু করা ছবিটির আর ঈদে মুক্তি পাওয়া হয়নি।

পরিশেষে ছবিটির নায়িকার সিডিউল নিয়েও কথা হয় অনেক। লক করা টাইমে শুটিং না করায় পরে সিডিউল দিতে নায়িকা অস্বীকৃতি জানালে বাধে বিপত্তি। অবশেষে সুরাহা হয় এটির। ফলে আগামী ১০ জুলাই থেকে ঢাকাতে ছবিটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা।

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘পরিকল্পনা ছিল ছবিটির শুটিং শেষ করে ঈদুল ফিতরে মুক্তি দেয়ার। কিন্তু নানা জটিলতার কারণে ছবিটির শুটিং শেষ করা সম্ভব হয়নি। জটিলতা কাটিয়ে উঠেছি। এবার বাকি থাকা শুটিং শেষ করে শিগগিরই মনে রেখোর শুটিং শেষ করে মুক্তির জন্য প্রস্তুত করা হবে।’

ছবিটির গল্পে মাহি ও বনিকে কলেজ শিক্ষার্থী হিসেবে দেখানো হবে। তাদের নাম যথাক্রমে মুন ও লাকি। এ দুই তরুণ-তরুণীর মধ্যকার প্রেম ও এ সম্পর্কিত জটিলতা নিয়ে রোমান্টিক-অ্যাকশনধর্মী ‘মনে রেখো’র গল্প এগিয়ে যাবে।

মাহি-বনি ছাড়াও আছেন ‘রোমিও ভার্সেস জুলিয়েট’খ্যাত জয়ী। তার চরিত্রের নাম সোহেল। আরও আছেন মিশা সওদাগর, তুলিকা, বিশ্বজিৎ প্রমুখ।

বাংলাদেশ অংশের শুটিং শেষ হলে দার্জিলিং ও ইন্দোনেশিয়ায় ছবিটির শুটিং শেষ হবে। আগামী ঈদুল আজহায় ছবিটি মুক্তি দেয়া হতে পারে বলে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আভাস পাওয়া গেছে।

পূর্ববর্তী নিবন্ধএবার ঢাকায় মুক্তি পাবে দেব অভিনীত কলকাতার চ্যাম্প
পরবর্তী নিবন্ধমসুলে আইএসের ‘আত্মঘাতী কৌশল’