পাকিস্তানি অভিনেত্রীর ১০ মিলিয়ন রুপি মূল্যের গহনা-ঘড়ি চুরি

বিনোদন ডেস্ক : পাকিস্তানি অভিনেত্রী ও সঞ্চালক মীরার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) তার লাহোরের বাড়ি থেকে ১০ মিলিয়ন রুপি মূল্যের গহনা ও হাতঘড়ি চুরি হয়েছে। ডেইলি পাকিস্তান এ খবর প্রকাশ করেছে।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, এ ঘটনার পর স্থানীয় থানায় মামলা করেছেন ইরতিজা রুবাব ওরফে মীরা। এ ঘটনায় মীরা তার এক গৃহকর্মীকে সন্দেহ করছেন।

মামলার এজারে বলা হয়েছে, চুরির ঘটনার সময়ে বাড়িতে ছিলেন না মীরা। কেনাকাটা করে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বাড়িতে ফিরেন। মূলত, ভোরবেলা চুরির কথা জানতে পারেন মীরা। এ অভিনেত্রীর অভিযোগ, তার হীরার দুটো সেট এবং একটি হাতঘড়ি ‘ট্রাঙ্ক’ থেকে চুরি হয়েছে। পরে তার বাড়িতে উপস্থিত গৃহকর্মীকর্মীদের জিজ্ঞাসা করে জানতে পারেন যে, কাসিম নামে তাদের একজন কর্মী বাড়িতে নেই এবং তার মুঠোফোনও বন্ধ।

এ বিষয়ে অভিনেত্রী মীরা বলেন, ‘আমি দৃঢ়ভাবে সন্দেহ করছি, আমার জিনিসপত্র আমার বাড়ির সাহায্যকারী কাসিম চুরি করেছে।’ মীরার দাবি— তার চুরি হওয়া গহনা সেটের মূল্য ৮ মিলিয়ন রুপি এবং হাতঘড়িটির মূল্য ২ মিলিয়ন রুপি। অর্থাৎ ১০ মিলিয়ন রুপি মূল্যের জিনিস চুরি হয়েছে মীরার বাড়ি থেকে।

চলচ্চিত্র অভিনেত্রী মীরা সন্দেহভাজনকে গ্রেপ্তার এবং চুরি হওয়া জিনিসপত্র উদ্ধারের জন্য পুলিশকে অনুরোধ করেছেন। পুলিশ জানিয়েছে, সন্দেহভাজনদের খোঁজে তারা অভিযান চালাচ্ছে।

১৯৯৫ সালে উর্দু সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে মীরার। পরের বছরই পাঞ্জাবি ভাষার ‘বাজিগর’ সিনেমায় অভিনয় করেন। ২০০৫ সালে ‘নজর’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। এরপর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন ৪৬ বছর বয়সী এই অভিনেত্রী।

পূর্ববর্তী নিবন্ধওয়ানডেতে নিউজিল্যান্ডের মাটিতে ঐতিহাসিক জয় বাংলাদেশের
পরবর্তী নিবন্ধনির্বাচনে গুজব ঠেকাতে ফেসবুক-গুগলের বিশেষ পদক্ষেপ