নয়াপল্টন এলাকায় ২ ঘণ্টা ধরে যান চলাচল বন্ধ

পপুলার২৪নিউজ প্রতিবেদক:
বিএনপি আয়োজিত বিজয় র‌্যালিকে কেন্দ্র করে রাজধানীর নয়াপল্টন এলাকায় রাস্তা বন্ধ করে দিয়েছেন দলটির নেতাকর্মীরা। র‌্যালিতে অংশ নিতে এই এলাকায় অসংখ্য নেতাকর্মীর উপস্থিতির কারণে এই রুট দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে গেছে।

সরেজমিনে দেখা গেছে, বিকেল ৩টা ৫ মিনিটে আনুষ্ঠানিকভাবে র‌্যালিটি শুরু হলেও দুপুর ১টা থেকেই সড়কে অবস্থান নেন দলটির নেতাকর্মীরা। ফলে এই রুটে দিয়ে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

র‌্যালিতে অসংখ্য নেতাকর্মীর উপস্থিতির কারণে নয়াপল্টন ছাড়াও ফকিরাপুল, নাইটিঙ্গেল ও কাকরাইল মোড়ে দিয়েও যান চলাচল বন্ধ রয়েছে।

বিকেল সাড়ে ৩টায় এই প্রতিবেদন লেখার সময় বিএনপির র‌্যালিটি মালিবাগ মোড়ে গিয়ে পৌঁছলেও র‌্যালির শেষাংশ তখনো নয়াপল্টনে আটকা ছিল। আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক উপস্থিতি থাকা সত্ত্বেও নেতাকর্মীদের উপচেপড়া ভিড়ে এই এলাকায় ট্রাফিক ব্যবস্থাপনা ভেঙে পড়েছে।

এদিকে গুলিস্তান ও পল্টন মোড় হয়ে কাকরাইল ও মালিবাগসহ বিভিন্ন রুটে নিয়মিত চলাচল করে এমন যানবাহনগুলোও র‌্যালির কারণে ঘণ্টা নাগাদ আটকা পড়ে আছে।

 

পূর্ববর্তী নিবন্ধবিএনপির র‌্যালিতে নেতাকর্মীদের ঢল
পরবর্তী নিবন্ধছাতকে বন্ধুর বি‌য়ে থে‌কে ফিরার প‌থে সড়ক দূর্ঘটনায় চার বন্ধুর মর্মা‌ন্তিক মৃর্ত্যুতে সি‌লে‌টে শো‌কের মাতম