নেইমারের কাছে মেসি-রোনালদো কিছুই নয়: রোমারিও

 পপুলার২৪নিউজ  ডেস্ক:

ফুটবল বিশ্বে সেরার লড়াইয়ে সাম্প্রতিক সময়ে দুটি নামই সামনে আসে। একজন আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি আর অপরজন পর্তুগাল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এই দুজনের মধ্যে কে সেরা তা নিয়ে বিতর্কের শেষ নেই। কিন্তু সাবেক ব্রাজিল গ্রেট রোমারিও মনে করেন, নেইমারের কাছে এই দুজন কিছুই নয়! তার কোনো সন্দেহ নেই যে, এই সময়ের সেরা ফুটবলার নেইমার।

ইএসপিএনকে দেওয়া এক সাক্ষাতকারে রোমারিও বলেছেন, “নেইমার বর্তমানে ব্রাজিলের সবচেয়ে বড় তারকা। মেসি ও রোনালদোর প্রতি যথাযথ সম্মান রেখেই বলছি, এই মুহূর্তে নেইমারই বিশ্বের সেরা খেলোয়াড়। সে বার্সা ও সেলেসাও উভয় দলের হয়েই ভালো করছে। তাকে এই গ্রহের নাম্বার ওয়ান ঘোষণা করাটা এখন সময়ের ব্যাপার। ”

ব্রাজিলের জাতীয় দলে দারুণ ছন্দে আছেন এই তারকা ফরোয়ার্ড। বাছাইপর্ব পেরিয়ে আগামী বছর হতে যাওয়া রাশিয়া বিশ্বকাপের মূল পর্বের টিকেট সবার আগে পেয়েছে ব্রাজিল। এতে ৬টি গোল করে বড় অবদান রেখেছেন ২৫ বছর বয়সী নেইমার। জাতীয় দলের পাশাপাশি প্রিয় ক্লাব বার্সেলোনার অন্যতম সেরা তারকা নেইমার।

২০১৩ সালে বার্সেলোনায় যোগ দেন তিনি। হয়ে ওঠেন ‘এমএসএন’ ত্রয়ীর একজন। চলতি মৌসুমে ক্লাবটির হয়ে সব ধরনের প্রতিযোগিতায় এখন পর্যন্ত ১৫টি গোল করেছেন তিনি। গত সপ্তাহে কাতালুনিয়ার ক্লাবটির হয়ে ১০০তম গোলের মাইলফলক স্পর্শ করেন আক্রমণভাগের এই দুধর্ষ ফুটবলার। রোমারিওর বিশ্বাস, আগামী বিশ্বকাপে নেইমার দারুণ কিছু করে দেখাবে।

পূর্ববর্তী নিবন্ধআনসারুল্লাহ বাংলা টিমের একজন গ্রেপ্তার: মনির
পরবর্তী নিবন্ধএবার অবসরের ঘোষণা ইউনিস খানের