নির্বাচন কমিশনের প্রতি ভোটারদের আস্থা ফিরেছে: ইসি রাশেদা

জেলা প্রতিনিধি

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন যেভাবে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। তেমনিভাবে উপজেলা পরিষদ নির্বাচনও ভালোভাবে সম্পন্ন করতে সবধরনের পদক্ষেপ নেওয়া হবে। উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সকলের সহযোগিতা প্রয়োজন।

রোববার দুপুরে (২৮ এপ্রিল) গাইবান্ধা জেলা প্রশাসক সম্মলন কক্ষে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, সাধারণ মানুষ এখন ভোট দিতে যেমন আগ্রহী, তেমনি নির্বাচন কমিশনও ভোটারদের ভোট দিতে সুষ্ঠু পরিবেশ তৈরির জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

মাঠপর্যায়ে কর্মকর্তাদের সততা, দেশপ্রেম ও নিরপেক্ষতায় সর্বশেষ জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠ হয়েছে। তাই নির্বাচন কমিশনের প্রতি ভোটারদের আস্থা ফিরেছে বলে দাবি করেন কমিশনার রাশেদা সুলতানা।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, কেন্দ্রে ভোটার উপস্থিতির জন্য গণমাধ্যমকে বিশেষ ভূমিকা পালন করতে হবে। নির্বাচন নিয়ে বেশি নিউজ করতে হবে।

এর আগে, দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেন। একই সঙ্গে তিনি জেলা প্রশাসক, পুলিশ সুপার ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গেও মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় বিভাগীয় কমিশনার জাকির হোসেন, জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার কামাল হোসেন, জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মোত্তালিবসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধপ্রতিবন্ধীদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন পাপন
পরবর্তী নিবন্ধইন্টারন্যাশনাল ফাইন্যান্স অ্যাওয়ার্ড পেল ইসলামী ব্যাংক