নতুন সিনেমায় শিরিন শিলা

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার এই প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা শিরিন শিলা। নতুন সিনেমায় তিনি চুক্তিবন্ধ হলেন। সিনেমার নাম ‘ভালোবাসি তোমায়’। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন অভিনেতা কায়েস আরজু।

ড. মাহফুজুর রহমানের মূল পরিকল্পনায় সিনেমাটির কাহিনি লিখেছেন আবুল হোসেন মজুমদার। ফারুক হোসেন মজুমদার প্রযোজিত সিনেমাটির সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন আনোয়ার শিকদার (টিটন মামা)।

সিনেমাটির গল্প নিয়ে চিত্রনায়িকা শিরিন শিলা বলেন, অসাধারণ। এক কথায় এটি একটি নিটোল প্রেমের গল্পের ছবি হবে। আমার চরিত্রটিও মনে রাখার মতো। আমি তো দীর্ঘদিন ধরে বেশ কয়েকটি সিনেমার অফার পেয়ে আসছিলাম। কিন্তু মনের মতো গল্প ও চরিত্র পাচ্ছিলাম না। এই সিনেমাটির মাধ্যমে পেয়েছি। গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখে গান ও অ্যাকশনসহ বাণিজ্যিক ধারার সব উপকরণ ছবিটিতে রাখা হয়েছে। আশা করছি সব শ্রেণির দর্শকের কাছে ছবিটি ভালো লাগবে।

শিরিন শিলা আরও বলেন, শনিবার (৫ নভেম্বর) ‘ভালোবাসি তোমায়’ নামে সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। চলতি মাসে চলচ্চিত্রিটির কাজ শুরু হবে। সেভাবে আমার কাছ থেকে ডেট নিয়েছেন পরিচালক। সবচেয়ে বড় বিষয় হলো আমি প্রায় সব নায়কের সঙ্গে অভিনয় করছি। কিন্তু আরজুর সঙ্গে কোনো কাজ করিনি। তাই আমি খুব একসাইটেড। আশা করছি দর্শক একটা ভালো জুটি পেতে যাচ্ছে।

শিরিন শিলা ও কায়েস আরজু ছাড়াও এ সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন অন্তর, ইরা শিকদার, শাহনূর, সুব্রত, শহীদুল আলম সাচ্চু, বড়দা মিঠু, রেবেকা, জ্যাকি আলমগীর, ববি, আনোয়ার সিরাজী প্রমুখ।

‘ভালোবাসি তোমায়’ সিনেমাটিতে গান থাকবে পাঁচটি। সাহাবুদ্দিন মজুমদার, মিলন খান, সুদীপ কুমার দীপ, এস কে সাগর শান ও আবুল হোসেন মজুমদারের কথায় গানগুলোর সুর ও সংগীত পরিচালনায় আছেন আনোয়ার শিকদার (টিটন মামা)। বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন আতিয়া আনিসা, এস কে সাগর শান, পড়শী, এস এ মুন্না, কাজী শুভ, বিন্দু কনা, বেলাল খান, মিতা মল্লিক ও তানজিনা রুমা।

প্রযোজনা সংস্থা মজুমদার ফিল্মস সূত্রে জানা যায়, চলতি মাসের শেষ দিকে ছবিটির শুটিং শুরু হবে। গাজীপুর, বান্দরবান ও কক্সবাজারের মনোরম এবং নয়নাভিরাম সব লোকেশনে সিনেমাটির দৃশ্যায়ন হবে।

 

পূর্ববর্তী নিবন্ধমোবাইল ইন্টারনেট প্যাকেজের রেট গ্রহণযোগ্য নয়: মোস্তাফা জব্বার
পরবর্তী নিবন্ধমা হলেন আলিয়া ভাট