ধর্ষণের বিরুদ্ধে দাঁড়ালেন দিঘী

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

ধর্ষণের বিরুদ্ধে দাঁড়ালেন গ্রামীণফোন ফোনের ‘ময়নাপাখি’ খ্যাত শিশু অভিনেত্রী দিঘী। রবিবার রাতে হ্যাশ ট্যাগ দিয়ে ‘স্টপ রেপ’, ‘নো মিনস নো’ লেখা একটি প্লাকার্ড হাতে দাঁড়িয়ে আছেন জনপ্রিয় শিশু-অভিনেত্রী দিঘী।

দিঘী বলেন,বাংলাদেশের একজন নাগরিক হিসেবে এবং একজন চলচ্চিত্র কর্মী হিসেবে আমি ধর্ষনের ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। আগামীতে আমাদের দেশে যেন এ ধরণের কুকর্ম কেউ না করে সেজন্য আহ্বান জানাচ্ছি।

সম্প্রতি রাজধানীর বনানীতে দুই বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনায় দেশব্যাপী তোলপাড় শুরু হয়েছে। সবাই যার যার অবস্থান থেকে ধর্ষকদের দৃষ্টান্তমূলক শান্তি চাইছেন এবং আগামীতে এই ধরণের ঘৃণিত কাজ যেন কেউ না করে সেজন্য সবাই সচেতন হচ্ছেন ধর্ষন বন্ধে নিজেদের অবস্থান থেকে।

দীঘি অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে কাবলিওয়ালা, চাচ্চু, রিকশাওয়ালার ছেলে, অবুঝ শিশু, এক টাকার বউ, বাবা আমার বাবা। দীঘি বর্তমানে ধানমন্ডির একটি বেসরকারি স্কুলে নবম শ্রেণিতে পড়ছেন। তার মা প্রয়াত চলচ্চিত্র অভিনেত্রী ইচ্ছে ছিল দীঘি বড় হয়ে একজন প্রতিষ্ঠিত চলচ্চিত্র অভিনেত্রী মা। দিঘী চান তার মায়ের স্বপ্ন পূরণ করতে। তাই মাধ্যমিক (এসএসসি) পরীক্ষার পর আবার তিনি চলচ্চিত্রে ফিরবেন বলে জানালেন।

পূর্ববর্তী নিবন্ধ‘ধর্ষণের শিকার দুই শিক্ষার্থীকে নিরাপত্তা দিতে হবে’
পরবর্তী নিবন্ধলিখিত ভর্তি পরীক্ষা দিয়েই একাদশ শ্রেণিতে ভর্তি