দলের সাবেক সদস্যকে হত্যার কথা স্বীকার জেএমবি রাজীবের

পপুলার২৪ নিউজ জেলা প্রতিনিধ :

বুধবার বিকালে গাইবান্ধার সিনিয়র চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তিনি এ কথা স্বীকার করেন।
গোবিন্দগঞ্জ সিনিয়র চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এএসএম তাসকিনুল হক নব্য জেএমবি নেতা রাজীবের জবানবন্দি রেকর্ড করেন।জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মাসুদুর রহমান জানান, রাজীব গান্ধীর বিরুদ্ধে ২০১৬ সালে গোবিন্দগঞ্জ থানায় সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা হয়। ওই মামলায় রাজীবকে ৩০ মার্চ পাঁচ দিনের রিমান্ডে নেয়া হয়। রিমান্ড শেষে বুধবার বিকালে তাকে আদালতে হাজির করা হয়।

তিনি জানান, রাজীব ২০১৫ সালের ২ জুন গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পল্লী চিকিৎসক মাহাবুবর রহমান ডিপটিকে গুলি করে হত্যা এবং ২০১৫ সালের ১৯ জুলাই সাঘাটা উপজেলার বসন্তেরপাড়া গ্রামে ফজলে রাব্বী নামে স্বাভাবিক জীবনে ফিরে আসা এক জেএমবি সদস্যকে গুলি করে হত্যার দায় স্বীকার করেন।

এছাড়া জবানবন্দিতে রাজিব গান্ধী গোবিন্দগঞ্জের ব্যবসায়ী তরুণ দত্ত, মহিমাগঞ্জ বাজারের জুতা ব্যবসায়ী দেবেশ চন্দ্র প্রামানিকসহ উত্তরাঞ্চলের বিভিন্ন হত্যাকাণ্ডের সঙ্গে তার সম্পৃক্ততার বিষয়টি স্বীকার করেন বলে জানান ডিবি ওসি মাসুদুর রহমান।

রাজীব গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম রাঘবপুর ভূতমারা গ্রামের মাওলানা ওসমান গণি মণ্ডলের ছেলে।

প্রসঙ্গত, ১৩ জানুয়ারি টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা থেকে গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলার দায়ে অভিযুক্ত নব্য জেএমবি নেতা রাজীব গান্ধীকে গ্রেফতার করা হয়। গুলশানের হলি আর্টিজান বেকারিতে হামলার অন্যতম পরিকল্পনাকারী ছিলেন রাজীব।

পূর্ববর্তী নিবন্ধজনসমক্ষে বাবার মতের বিরুদ্ধে যান না ইভাঙ্কা
পরবর্তী নিবন্ধআমার দেশের ক্ষতি অন্তত আমাদের দ্বারা হবে না: প্রধানমন্ত্রী