জেএমবির সারোয়ার-তামিম গ্রুপের দুই সদস্য গ্রেফতার

পপুলার২৪নিউজ ডেস্ক:
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে জেএমবির সারোয়ার-তামিম গ্রুপের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

ইতিপূর্বে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড ও কুমিল্লা থেকে গ্রেফতার হওয়া জেএমবির ৮ সদস্যের তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ সদস্যরা সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লা থেকে তাদের গ্রেফতার করে।

র‌্যাব-১১ এর পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ৬ ও ৭ এপ্রিল র‌্যাব সদস্যরা সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড ও কুমিল্লার গৌরীপুর থেকে সারোয়ার-তামিম গ্রুপের ৮ সদস্যকে গ্রেফতার করে।

তাদের দেয়া তথ্যমতে র‌্যাব-১১ সদস্যরা সোমবার রাত ৯টা থেকে মঙ্গলবার ভোর ৪টা পর্যন্ত সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লায় অভিযান চালায় র‌্যাব।

অভিযানে আব্দুর রহমান ওরফে সোহেল (২৫) ও ফয়সাল আহমেদ (৪৪) নামে দু’জনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আব্দুর রহমান ও মো. ফয়সাল স্বীকার করেছে তারা জেএমবির সারোয়ার-তামিম গ্রুপের সদস্য।

তারা নাশকতার পরিকল্পনা করছিল বলে র‌্যাব জানায়। গ্রেফতার হওয়া আব্দুর রহমান ওরফে সোহেল গত চার বছর ধরে গৌরিপুরের একটি স্কুলে শিক্ষকতা করতেন।

অন্যদিকে ফয়সাল আহমেদ ফ্লেক্সিলোডের ব্যবসার পাশাপাশি  ইন্টারনেট থেকে উগ্রবাদী তথ্যচিত্র সংগঠনের সদস্যদের মধ্যে সরবরাহ করতো।

আব্দুর রহমান ওরফে সোহেলের বাড়ি কুমিল্লার তিতাসে। মো. ফয়সাল আহমেদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দিতে। কিন্তু তিনি সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লা এলাকায় বসবাস করেন।

পূর্ববর্তী নিবন্ধব্রিটেনে হঠাৎ মধ্যবর্তী নির্বাচনের ঘোষণা
পরবর্তী নিবন্ধরিংয়ের দাম, উৎপাদন ও মেয়াদ উল্লেখ বাধ্যতামূলক