জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ডিএসই’র আলোচনা সভা ও দোয়া

নিউজ ডেস্ক:

আগস্ট মাস বাঙালি জাতির শোকের মাস৷ শোকাবহ আগস্ট মাস স্মরণে ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড মাসব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহণ করে৷ এরই অংশ হিসেবে আজ ১৪ আগস্ট সোমবার, পুঁজিবাজার সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের অংশগহণে ডিএসই’র মাল্টিপারপাস হল, ডিএসই টাওয়ার (লেভেল-১২) এ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের রূপকার, বাঙালির অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ও ১৫ আগস্টের সকল শহিদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের জন্য এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড-এর চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ডিএসই’র ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক এম. সাইফুর রহমান মজুমদার, এফসিএ, এফসিএমএ। আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর কর্মময় সংগ্রামী জীবন নিয়ে আলোচনা করেন ডিএসই’র চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু, ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ড’র চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর সাবেক মূখ্য সচিব মোঃ নজিবুর রহমান, ডিএসই’র সাবেক চেয়ারম্যান মোঃ ইউনুসুর রহমান, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান আসিফ ইব্রাহীম, ডিবিএ-র প্রেসিডেন্ট রিজার্ড ডি রোজারিও, ডিএসই’র সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আহমদ রশিদ লালী, বুলবুল সিকিউরিজের ব্যবস্থাপনা পরিচালক এ এস শাহুদুল হক বুলবুল, জাতীয় প্রেসক্লাবের প্রেসিডেন্ট ফরিদা ইয়াসমিন, ক্যাপিটাল মার্কেট জার্নালিস্ট ফোরামের প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম-এর প্রেসিডেন্ট মুহাম্মদ রেফায়েত উল্লাহ মির্ধা।

আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ও ১৫ আগস্টের সকল শহিদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

পূর্ববর্তী নিবন্ধবিয়ে করলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ
পরবর্তী নিবন্ধপাকিস্তানের তত্ত্বাবধায়ক সরকারের প্রধানমন্ত্রীর শপথ নিলেন কাকার