‘জওয়ান’ সিনেমার সংগীত পরিচালককে বিয়ে করছেন কীর্তি!

বিনোদন ডেস্ক : ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কীর্তি সুরেশ। রুপালি পর্দায় অভিনয় গুণে অল্প সময়েই কোটি কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন। কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

গত কয়েক বছর ধরে গুঞ্জন উড়ছে, সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দরের সঙ্গে সম্পর্কে রয়েছেন কীর্তি। এবার জানা গেলো, চলতি বছরে ‘জওয়ান’ সিনেমার সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন কীর্তি।

সূত্রের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, অনেক দিন ধরে ডুবে ডুবে জল খাচ্ছেন কীর্তি-অনিরুদ্ধ। চলতি বছরের শেষের দিকে সাতপাকে বাঁধা পড়বেন এই যুগল। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি কীর্তি কিংবা অনিরুদ্ধ।

অনিরুদ্ধর সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে কাজ করেছেন কীর্তি। ২০২০ সালে অনিরুদ্ধের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানান তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েকটি ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। মূলত, এরপর থেকেই তাদের ঘিরে গুঞ্জন শুরু হয়। যদিও সেই সময়ে এই গুঞ্জন উড়িয়ে দেন কীর্তির বাবা সুরেশ কুমার।

কীর্তির বিয়ে নিয়ে গুঞ্জন এবারই প্রথম নয়। এর আগেও গুঞ্জন ওঠে, এক ব্যবসায়ীকে বিয়ে করছেন এই অভিনেত্রী। যদিও এই গুঞ্জন অস্বীকার করেন কীর্তি।

চলতি বছর ‘দসরা’, ‘ভোলা শঙ্কর’সহ কীর্তির তিনটি সিনেমা মুক্তি পায়। বর্তমানে তার ঝুলিতে তামিল ভাষার চারটি সিনেমা রয়েছে। এসব সিনেমা হলো— ‘সাইরেন’, ‘রিভলভার রিতা’, ‘কানিবেদী’, ‘রঘু থাথা’।

 

পূর্ববর্তী নিবন্ধডেঙ্গুতে সেপ্টেম্বরে ১৯৭ জনের মৃত্যু
পরবর্তী নিবন্ধ৫ মাসে ১৮ কেজি ওজন কমালেন সারিকা