চট্টগ্রামে রাজন সাহাকে সম্মাননা

পপুলার২৪নিউজ ডেস্ক:

12সেরা সঙ্গীত পরিচালক হিসেবে সম্প্রতি রাজন সাহাকে চিটাগাং এন্টারটেইনার এওয়ার্ড-২০১৬ প্রদান করা হয়। চিটাগাং মিডিয়া ক্লাবের আয়োজনে দি-প্রেজুডিস ক্রিয়েশন এন্ড কমিউনিকেশন এর তত্ত্বাবধানে এবং জালাল ভূঁইয়া ফাউন্ডেশনের সহযোগিতায় এ সম্মাননা প্রদান করা হয়।

সঙ্গীত পরিচালক রাজন সাহা বলেছেন, যেকোনও পুরুস্কার মানুষকে তার কাজের স্বীকৃতি দিয়ে থাকে। এই স্বীকৃতি যখন কেউ পান, তখন কাজের প্রতি তাকে আরও মনোযোগী হওয়ার অনুপ্রেরণা যোগায়। সামনের দিনগুলোয় আরও বেশি ভাল কাজের পেছনে নিজেকে নিয়োজিত করতে চাই। যেকোনও কাজে পুরস্কার পাওয়াটা অবশ্যই আনন্দের। তবে আমি সেটা অবশ্যই নিজের মেধা, যোগ্যতা আর দক্ষতা দেখিয়ে পেতে চাই। নতুন বছরে আমার সেই চেষ্টা থাকবে।

গত বছর রাজন সাহার সুর ও সঙ্গীতে ২টি অ্যালবাম বাজারে আসে। মনের ভেতর তুই ও মেঘলা মন। এছাড়া রাজন সাহার সুরে ফাহমিদা নবীর মেঘলা মন মিউজিক ভিডিওটি শ্রোতাদের মাঝে বেশ সাড়া ফেলে। গানটির সংগীত আয়োজন করেন আমজাদ হোসেন। এছাড়া রাজন সাহা বেশকিছু নতুন কাজ করেছেন গুনি শিল্পীর পাশাপাশি নতুনদের নিয়ে। যে কাজগুলো রাজন সাহাকে সম্মাননা এনে দিয়েছে।

অনুষ্ঠানে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের প্রতিষ্ঠাতা কবি বেলাল মোহাম্মদকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়। কবি বেলাল মোহাম্মদের পক্ষে সম্মাননা গ্রহণ করেন তার প্রতিষ্ঠিত মোজাফফর লাল মোহন সেন ট্রাস্টের প্রধান ট্রাস্টি কবির ছোট ভাই মাস্টার ফিরোজ।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন রেখা নাজনীন। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন মামুন, নৃত্য পরিবেশন করেন দিঘী, অন্তু ও রাখি। আবৃত্তি করেন সাবরিনা মনছুর এবং মোহাম্মদ ওমর। চিটাগাং মিডিয়া ক্লাবের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাব সমন্বয়কারী মিশু হোসেন জাকির। ক্লাবের পক্ষে উপস্থিত ছিলেন বিশ্বজিৎ দত্ত, তামান্না মনছুর ও কাজী জিয়া উদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চিটাগাং মিডিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রেজুডিস চেয়ারম্যান এ.কে.এম. সামশুজামান ভূঁইয়া সোহেল।

পূর্ববর্তী নিবন্ধসুনামগঞ্জের ছাতকে ভূমিকম্প আতঙ্কে স্কুলছাত্রীর মৃত্যু
পরবর্তী নিবন্ধচবি গণ যোগাযোগ বিভাগকে রুপালী ব্যাংকের প্রজেক্টর প্রদান