গোপনে প্রেম করছেন কঙ্কনা!

বিনোদন ডেস্ক : প্রথম সংসার ভাঙার পর একা জীবনযাপন করে আসছিলেন ভারতীয় অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা। এবার জানা গেল, নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী।

টাইমস অব ইন্ডিয়ার তথ্য অনুসারে, ভারতীয় অভিনেতা অমল পরশরের সঙ্গে গোপনে প্রেম করছেন কঙ্কনা সেন শর্মা। মজার বিষয় হলো, কঙ্কনা সেনের প্রাক্তন স্বামী রণবীর শোরে এক্সে (টুইটার) এক মন্তব্যে কঙ্কনার নতুন প্রেমের সম্পর্কে জড়ানোর তথ্যটি নিশ্চিত করেছেন।

মূলত, ডা. নিমো যাদব নামে আইডি থেকে একটি পোস্ট করা হয়েছে। তাতে লেখা, ‘মোদি ভক্ত রণবীর শোরেকে ছেড়ে ধর্মনিরপেক্ষ অমল পরশরকে ডেট করার সিদ্ধান্ত একেবারে সঠিক কঙ্কনা সেন শর্মার।’ আর এই পোস্টটি শেয়ার করে রণবীর শোরে লেখেন, ‘আমিও একমত।’

সিনেমার শুটিং সেটে রণবীর শোরের সঙ্গে কঙ্কনা সেন শর্মার প্রেমের সম্পর্কের সূচনা। ২০০৬ সালে ‘মিক্সড ডাবলস’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন তারা। বহু বছর প্রেম করার পর ২০১০ সালে সম্পর্ক নিয়ে মুখ খুলেন কঙ্কনা-রণবীর। এরপর দ্রুত বাগদান সেরে বিয়েও করে নেন তারা। বিয়ের ৬ মাসের মধ্যে পুত্র সন্তানের জন্ম দেন কঙ্কনা। ২০১৫ সালে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন রণবীর-কঙ্কনা। ২০২০ সালে আইনিভাবে বিচ্ছেদ হয় তাদের।

পূর্ববর্তী নিবন্ধ২৫ শতাংশ বেতন কাটা হবে এরিক টেন হ্যাগের
পরবর্তী নিবন্ধশিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে