খেটে খাওয়া মানুষের মেহনতির কল্যাণে কাজ করে আ. লীগ : প্রধানমন্ত্রী

পপুলা২৪নিউজ প্রতিবেদক :
মহান মে দিবস উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কারাখানা শ্রমিকদের বেতন ভাতা বৃদ্ধির জন্য আন্দোলন করার দরকার নেই। বর্তমান আওয়ামী লীগ সরকার শ্রমিকদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এছাড়া খেটে খাওয়া মানুষের মেহনতির কল্যাণেও আওয়ামী লীগ কাজ করছে।

সোমবার বিকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মহান মে দিবস উপলক্ষে আয়োজিত এক সম্মেলনে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, আমাদের রাজনীতি এদেশের জনগণের জন্য। কিন্তু এখানে আমাদের চেয়ে কারো দরদ উতলে উঠতে পারে এটা আমি বিশ্বাস করি না।
এসময় প্রধানমন্ত্রী শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা এদশের অর্থনীতি উন্নয়নে শ্রম দেন। তাই বেতন ভাতা বাড়ানোর জন্য আপনাদের আন্দোলন করতে হবে না। আমরাই এর ব্যবস্থা করব।
প্রধানমন্ত্রী বলেন, কিছু কিছু শ্রমিক নেতা জুটে যান, তারা কোথাকার শ্রমিক তা আমি জানি না, কিন্তু তারা নেতা সাজেন। কিছু এদের মধ্যেই কিছু শ্রমিক আছে যাদের দেশের খবর নাই, কিন্তু তারা দেশের বিরুদ্ধে বিদেশে নিউজ পাঠায়।
এ সময় প্রধানমন্ত্রী তাদের সম্পর্কে আরো বলেন, এতে তাদের লাভ কী? তারা কী ভাড়া খাটেন। কোনো বিদেশী এজেন্সির ভাড়া খেটে এটা করেন কিনা সেটাই আমার সন্দেহ।

পূর্ববর্তী নিবন্ধপ্রস্তুতি ম্যাচে বাংলাদেশের ভালো শুরু
পরবর্তী নিবন্ধউড়োজাহাজে পরিত্যক্ত সাত কেজি সোনা!