খুলনা-মোংলা মহাসড়কে ট্রাকচাপায় অটোভ্যানের চালকসহ নিহত ৩

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের খুলনা-মোংলা মহাসড়কে ট্রাকচাপায় অটোভ্যানের চালক ও যাত্রীসহ ৩ জন নিহত হয়েছেন। শনিবার (২৭ এপ্রিল) সকালে খুলনা-মোংলা মহাসড়কের চেয়ারম্যানের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বেপরোয়া গতির ট্রাকচালক মো. সাফায়েত হোসেনকে (১৮) আটক করেছে পুলিশ। ঘাতক ট্রাকচালক মো. সাফায়েত হোসেন যশোরের চৌগাছা থানার চান্দা আফরা গ্রামের সামছুল গাজীর ছেলে।

বাগেরহাট পুলিশ মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক বাবুল আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাস জানান, ট্রাক ও ইঞ্জিনচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মো. সাইদ মোড়ল (৪৫) নামে ভ্যানের এক যাত্রী নিহত হন। তিনি রামপাল উপজেলার ঝনঝনিয়া গ্রামের মো. রেজ্জাক মোড়লের ছেলে। পরে স্থানীয়রা ভ্যানচালক ও অপর যাত্রীকে উদ্ধার করে দ্রুত রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরও মৃত ঘোষণা করেন।

নিহত ভ্যানচালক মো. মনি হোসেন (৪৫) রামপাল উপজেলার কুমলাই গাববুনিয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে ও যাত্রী মো. আজাদ (৩৫) রামপালের ঝনঝনিয়া গ্রামের ইকলাচ মোড়লের ছেলে।

ওসি আরও জানান, ঘাতক চালক ও ট্রাক পুলিশ হেফাজতে আছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পূর্ববর্তী নিবন্ধশনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়
পরবর্তী নিবন্ধরাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১৭