খালেদা জিয়া দেশে ফিরছেন আজ

পপুলার২৪নিউজ প্রতিবেদক:
দীর্ঘ তিন মাসের চিকিৎসা শেষে দেশে ফিরছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ছয় মামলায় গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়েই আজ বুধবার বিকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামবেন তিনি। দেশে ফিরেই মামলা মোকাবেলার বিষয়ে দলের সিনিয়র নেতা ও আইনজীবীদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেবেন তিনি। তবে আগামীকাল সকালে জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় আদালতে হাজির হয়ে জামিন চাইবেন খালেদা জিয়া।

লন্ডনের স্থানীয় সময় মঙ্গলবার রাত ৮টায় এমিরেটস এয়ারলাইন্সের নিয়মিত ফ্লাইটে সফরসঙ্গীদের নিয়ে তিনি ঢাকার উদ্দেশে রওনা দেন। এ সময় ছেলে তারেক রহমান, তার স্ত্রী জোবায়দা রহমানসহ যুক্তরাজ্য বিএনপির নেতাকর্মীরা বিমানবন্দরে তাকে বিদায় জানান। আজ বিকাল ৫টা ২০ মিনিটে হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছার কথা রয়েছে তার। বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে খালেদা জিয়া সরাসরি গুলশানের বাসার উদ্দেশে রওনা হবেন।

এদিকে চেয়ারপারসনের দেশে ফেরার খবরে বিএনপির নেতাকর্মীদের মধ্যে সৃষ্টি হয়েছে ব্যাপক উদ্দীপনা ও চাঙ্গাভাব। খালেদা জিয়ার দেশে ফেরাকে কেন্দ্র করে বিমানবন্দর এলাকায় ব্যাপক শোডাউনের প্রস্তুতি নিয়েছে দলটি। বিমানবন্দর থেকে গুলশানের বাসা পর্যন্ত রাস্তার দু’পাশে দাঁড়িয়ে তাকে স্বাগত জানানো হবে। জানতে চাইলে বিএনপির সিনিয়র যুগ্ম- মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেন, চিকিৎসা শেষে জনগণের নেত্রী সুস্থ অবস্থায় আজ বিকালে দেশে ফিরছেন। নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার কমতি নেই। সুস্থ হয়ে দেশে ফেরায় নেতাকর্মীরা নেত্রীকে একনজর দেখতে বিমানবন্দরে উপস্থিত হবেন।

পূর্ববর্তী নিবন্ধকোনো চাঁদাবাজ, সন্ত্রাসী আওয়ামী লীগের সদস্য হতে পারবে না
পরবর্তী নিবন্ধহাজারীবাগে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই পুলিশ আহত