কুড়িগ্রামে প্রতিপক্ষের ছোড়া এসিডে ঝলসে গেছে গৃহবধূর শরীর

কুড়িগ্রাম প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে প্রতিপক্ষের এসিড নিক্ষেপে শরীর ঝলসে গেছে এক গৃহবধূর। এ ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার রাতে উপজেলার সীমান্ত ঘেঁষা নাওডাঙ্গা ইউনিয়নের বালাতারী গ্রামে। আহত গৃহবধু রাশেদাকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করার পর উন্নত চিকিৎসা দেয়ার জন্য রংপুর মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই গ্রামের বাসিন্দা বাদশা মিয়া ও মরিয়ম বেগম জানান, আনছার আলী ও এমদাদুল হক বুলুর পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে ঝগড়া বিবাদ চলে আসছিল। এ নিয়ে বুলুর বিরুদ্ধে একাধিক  মামলা হয়। মামলার কারণে বুলু পলাতক থাকায় অসহায় হয়ে পড়ে বুলুর পরিবার। তাদের বাড়িতে পুরুষ লোক না থাকায় গত শনিবার বুলুর স্ত্রী রাশেদা বেগম, মেয়ে বিপাশা ও ছেলে রিফাদ আলীকে সঙ্গে নিয়ে বাড়ির পিছনের লেচু বাগানে বাঁদুর তাড়ানোর জন্য যায়।

এ সময় ঝোঁপের আড়ালে ওঁৎ পেতে থাকা আনছার আলীর ছেলে আলম মিয়া, মজিদুল ও ভোলা তাদেরকে লক্ষ্য করে এসিড ছুঁড়ে মেরে পালিয়ে যায়। এসিডে ঝলসে যায় রাশেদার শরীর। তাৎক্ষণিকভাবে রাশেদার শরীরে প্রচণ্ড যন্ত্রণা শুরু হলে তার আত্মচিৎকারে আশে পাশের লোকজন তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ওই রাতেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তার চিকিৎসা চলছে।

ফুলবাড়ী হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শাকিল আহমেদ জানান, রাশেদার বাম বাহুসহ শরীরের কিছু অংশ ঝলসে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে বার্ণ ইউনিটে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী জানান, রাতে রংপুর মেডিক্যালে যাওয়ার আগে ভিকটিমকে থানায় আনা হয়েছিল। তাদের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করার প্রস্তুতি চলছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধমানিকগঞ্জে বজ্রপাতে শিশুসহ নিহত ৫ ,আহত ৫
পরবর্তী নিবন্ধমারা গেছেন কামাল মজুমদারের ছেলে জিয়াউদ্দিন