কাশিয়ানীতে স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগ

পপুলার২৪নউিজ হায়দার হোসেন গোপালগঞ্জ প্রতিনিধি:
গোপালগঞ্জের কাশিয়ানীতে এক স্কুল ছাত্রী ধর্ষিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষনের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা। ধর্ষকের চাপের মুখে মামলা করতে না পারলেও অবশেষে ঘটনার দুইদিন পরে সোমবার কাশিয়ানী থানায় ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ধর্ষিতার মা।
জানাগেছে, কাশিয়ানী উপজেলার তিলছড়া গ্রামের মোঃ মহিন সেখের ছেলে মামুন (২৮) রাজপাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রিকে র্দীঘদিন যাবত উত্যক্ত করে আসছিলো। শনিবার স্কুল ছুটির পর মামুন ওই ছাত্রিকে বাড়িতে পৌঁছে দেবার কথা বলে জোর করে নিজের মটর সাইকেলে তুলে নিয়ে দুরে চলে যায়।
রাতে ওই ছাত্রিকে মামুন তার আত্মীয়ের বাড়িতে আটক রেখে একাধিক বার ধর্ষন করে এবং রবিবার সকালে ছাত্রীর নিজ গ্রাম শিল্টায় রাস্তায় নামিয়ে দিয়ে যায়। এসময় তাকে ঘটানা ফাঁস করলে খুন করে ফেলার হুমকি দেয়া হয়। ঘটনাটি জানাজানি হলে ধর্ষককের পরিবারের লোকজন ধর্ষিতার মা বাবাকে মামলা না করার জন্য চাপ সৃষ্টি করে। অবশেষে সোমবার সন্ধ্যায় ধর্ষিতার মা কাশিয়ানী থানায় ধর্ষকের বিরুদ্ধে একটি মামলা করেছে।
কাশিয়ানী থানার ওসি কেএম আলীনূর হোসেন জানান, বাদীর অভিযোগ পেয়ে তাৎক্ষনিক ভাবেই ধর্ষকের বিরুদ্ধে মামলা আমলে নেওয়া হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

পূর্ববর্তী নিবন্ধএক শিক্ষককে চাকরিচ্যুতির নোটিশের জের ধরে ব্র্যাক শিক্ষার্থীদের বিক্ষোভ
পরবর্তী নিবন্ধমুকসুদপুরে সুদের টাকা লেনদেনকে কেন্দ্র করে গৃহবধূ এসিড দগ্ধ