কারিনার সঙ্গে ‘ঝামেলা’র কথা স্বীকার করলেন করণ জোহর

3পপুলার২৪নিউজ ডেস্ক:কারিনা কাপুর আর করণ জোহর খুব ভালো বন্ধু। কিন্তু কাজলের সঙ্গে যেমন তার সমস্যা হয়েছে তেমন কারিনার সঙ্গেও নাকি হয়েছিল। এক বছর ধরে তারা কোনো কথা বলেননি।

আত্মজীবনী অ্যান আনসুইটেবল বয় বইতে এ কথা লিখেছেন করণ। লিখেছেন, কারিনার সঙ্গে তাঁর এতটাই সমস্যা হয়েছিল যে ৯ মাস তারা কথা বলেননি। সমস্যা শুরু হয়েছিল, কাল হো না হো ছবির সময়। প্রীতি জিনতার চরিত্রটি প্রথমে কারিনাকে অফার করা হয়। কিন্তু, তিনি অনেক টাকা চান। প্রায় শাহরুখের কাছাকাছি টাকা চান কারিনা। তখন সবে মুঝসে দোস্তি করোগে ছবিটি মুক্তি পেয়েছে। ছবিটি পরিচালনা করেছিলেন কুনাল কোহলি। বক্স অফিসের বিচারে ফ্লপ করে মুঝসে দোস্তি করোগে। সূত্রের খবর, তাই কাল হো না হো ছবির পরিচালক নিখিল আদবানিও কারিনার ওপর খুব একটা ভরসা করতে পারছিলেন না। গোটা বিষয়টি নিয়ে খুব মুশকিলে পড়ে গিয়েছিলেন করণ। তিনি তার বাবাকে বিষয়টি জানান। তিনি নেগোসিয়েশন থেকে ছেলেকে বেরিয়ে আসতে বলেন। তারপর আবার কারিনাকে ফোন করেন করণ। কিন্তু, কারিনা ফোন ধরেননি বলে অভিযোগ। তারপর ছবির জন্য তিনি প্রীতিকে চুক্তিবদ্ধ করেন।

এরপর প্রায় একবছর ধরে বিভিন্ন পার্টিতে তাদের দেখা হয়েছে। কিন্তু, কেউ কারোর সঙ্গে কথা বলতেন না। ‘আমি খুব বোকা ছিলাম আর ও (কারিনা) ছিল খুব ছোট। ‘ বলেছেন করণ।

নভেম্বর মাসে রিলিজ করে কাল হো না হো। ছবির শুটিং হয় জুন থেকে সেপ্টেম্বর পর্যন্ত। করণ তারপর প্রোমো, গানের শুটিং ইত্যাদি নিয়ে ব্যস্ত ছিলেন। আর যশ জোহর তখন চিকিৎসার জন্য নিউ ইয়র্কে। এমন সময়, আগস্ট মাসে কারিনা ফোন করেন করণকে। কারিনা খুব ইমোশনাল ছিলেন। তিনি বলেন, ‘যশ আঙ্কলের কথা শুনলাম। আমি তোমাকে ভালোবাসি। এতদিন কোনো যোগাযোগ রাখিনি, তার জন্য আমি খুব দুঃখিত। ‘ এরপরই করণ ও কারিনার মধ্যে সম্পর্ক স্বাভাবিক হয়। আর এখন তো তারা খুব ভালো বন্ধু।

 

 

পূর্ববর্তী নিবন্ধশিশু নির্যাতন কমলেও বেড়েছে ভয়াবহতা
পরবর্তী নিবন্ধযৌনতার পর মনটা বিষাদ, কেন?