‘এরশাদ ছাড়া আগামী নির্বাচনে কোনও দল ক্ষমতায় যেতে পারবে না’

পপুলার২৪নিউজ নিজস্ব প্রতিনিধি:

৩শ আসনে প্রার্থী দেওয়ার ক্ষমতা জাতীয় পার্টির আছে। আওয়ামী লীগ ও বিএনপির কাছে এ দেশের মানুষ নিরাপদ নয়। একমাত্র জাতীয় পার্টির কাছেই বিএনপি, আওয়ামী লীগ ও দেশের মানুষ সবাই নিরাপদ। জাতীয় পার্টি কোনও খেলনা না। জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ছাড়া আগামী নির্বাচনে কোনও দল ক্ষমতায় যেতে পারবে না। শুক্রবার বিকালে ফেনীর দাগনভূঞা উপজেলার বসুরহাট রোডে জাতীয় পার্টির নতুন কার্যালয় উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের তথ্য উপদেষ্টা ও ফেনী জেলা জাতীয় পার্টির আহবায়ক রিন্টু আনোয়ার এসব কথা বলেন।
দাগনভূঞা উপজেলা সভাপতি আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এ্যাড. রবিউল হক রবি’র সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জাহিদ হোসেন টিপু, আজাদ আলী, খাজাঁ করিম, জসিম উদ্দিন, নবীউল হক খাঁন, কামরুল ইসলাম ক্লাইভ, সিরাজ উদ্দিন দুলাল। উপস্থিত ছিলেন রেজাউল গনি পলাশ, আবুল মনছুর নয়ন, জসিম উদ্দিন, সামছুদ্দিন বকুল, ছেরাজল হক সেলিম, দলিলুর রহমান খোকন, সুলতান আহাম্মদ, জাফর, রেজুমিয়া, আফসার প্রমুখ।

অনুষ্ঠানে ফিতা কেটে ও দোয়া মাহফিলের মাধ্যমে নতুন কার্যালয়ের শুভ উদ্বোধন করেন রিন্টু আনোয়ার।

রিন্টু আনোয়ার উপস্থিত নেতাদের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করার পরামর্শ দিয়ে বলেন, ‘আমাদের দলের আরও সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে হবে। কারণ দুর্বলের সঙ্গে কেউ হাত মেলায় না। আগামী ১৫ ফেব্রুয়ারি ঢাকার জাতীয় পার্টির মহাসমাবেশে লোকের সমাবেশ করে ক্ষমতার জানান দিতে হবে, উক্ত মহাসমাবেশে দেশের অন্যান্য জেলার মতো ফেনী’র সকল উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মী নিয়ে উপস্থিত হয়ে আমরাও প্রমাণ করে দিব “ফেনীর মাটি এরশাদের ঘাঁটি”

পূর্ববর্তী নিবন্ধউন্নয়নের জন্য নৌকাকে আবার বিজয়ী করতে হবে: লিপটন
পরবর্তী নিবন্ধসৈয়দ ইশতিয়াক রেজা সভাপতি, মুতাসিম বিল্লাহ সাধারণ সম্পাদক