এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান এনায়েত উল্লাহ এবং ভাইস চেয়ারম্যান আলহাজ্জ সেলিম পুনর্নির্বাচিত

পপুলার২৪নিউজ ডেস্ক:

হাফেজ আলহাজ্জ মোঃ এনায়েত উল্লাহ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান এবং আলহাজ্জ সেলিম রহমান ভাইস চেয়ারম্যান হিসাবে পুনর্নির্বাচিত হয়েছেন। ৬ মে, ২০১৭ শনিবার অনুষ্ঠিত ব্যাংকের পরিচালক পর্ষদের ৩০৬তম সভায় সর্বসম্মতিক্রমে তারা আগামী এজিএম মেয়াদের জন্য নির্বাচিত হন।
চেয়ারম্যান হাফেজ আলহাজ্জ মোহাম্মদ এনায়েত উল্লাহ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের অন্যতম উদ্যেক্তা পরিচালক। ঢাকা জেলার একজন প্রতিষ্ঠিত শিল্পপতি ও ব্যবসায়ী হাফেজ মোহাম্মদ এনায়েত উল্লাহ মৌলভীবাজার (ঢাকা) ব্যবসায়ী সমিতি এবং বাংলাদেশ হোলসেল স্পাইসেস মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি। আলহাজ্জ হাফেজ এনায়েত উল্লাহ্ একজন কুরআন-এ হাফেজ এবং ব্যক্তিগত জীবনে তিনি বহু সেবামূলক সামাজিক সংগঠনের সাথে জড়িত।
ভাইস চেয়ারম্যান আলহাজ্জ সেলিম রহমান চট্টগ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা আলহাজ্জ খলিলুর রহমান দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী কেডিএস গ্রুপের প্রতিষ্ঠাতা। বর্তমানে সেলিম রহমান কেডিএস গ্রুপের এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। এ গ্রুপের কোম্পানী গুলোর মধ্যে রয়েছে কেডিএস গার্মেন্টস ইন্ডাস্ট্রিজ লিঃ, কেডিএস এক্সেসরিজ লিঃ, কেডিএস এ্যাপারেলস লিঃ, কেডিএস আইডিআর লিঃ, কেওয়াইসিআর কয়েল ইন্ডাস্ট্রিজ লিঃ, স্টিল এক্সেসরিজ লিঃ এবং কেডিএস পলি ইন্ডাস্ট্রিজ লিঃ। আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের পরিচালক হিসেবে যোগদানের পূর্বে তিনি অপর একটি বেসরকারী ব্যাংকে দীর্ঘ ১৫ বছর পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেন। তিনি যুক্তরাষ্ট্র থেকে ব্যবসায় প্রশাসন বিষয়ে এমবিএ ডিগ্রি অর্জন করেন। ব্যক্তিগত জীবনে সেলিম রহমান ও তার স্ত্রী তাহ্সিনা রহমানের ২ কন্যা ও ৩ পুত্রসন্তান রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসুনামগঞ্জে প্রায় ১৯ হাজার শিক্ষার্থী একাদশে ভর্তি হওয়া নিয়ে শংকা
পরবর্তী নিবন্ধসুনামগঞ্জে নিখোঁজের দু’দিন পর কৃষকের লাশ উদ্ধার