আবার সালমান-ক্যাটরিনা রসায়ন

 পপুলার২৪নিউজ ডেস্ক:

রণবীর কাপুরের সঙ্গে ব্রেকআপের পর থেকেই আবার সালমান খানের কাছাকাছি আসতে শুরু করেছেন ক্যাটরিনা কাইফ। ‘টাইগার জিন্দা হ্যায়’-ছবির শুটিংয়ের সময় সেই জল্পনায় যেন নতুন করে হাওয়া লাগে।

শোনা যায়, এবার নাকি আবার ক্যাটের কাছাকাছি আসছেন সালমান খান।এ বিষয়ে সালমান বা ক্যাটরিনা কোনও মন্তব্য না করলেও প্রায়ই তাদের একসঙ্গে দেখা যাচ্ছে। সম্প্রতি সালমানের বোন অর্পিতা খান শর্মার জন্মদিনে ক্যাটের সঙ্গে যখন সালমান সেখানে পৌঁছান, সেখানে হাজির ছিলেন ইউলিয়াও।  ফলে বি টাউনের জল্পনার মাত্রা আরও বেশি করে চড়তে শুরু করে। কিন্তু, এবার সালমান-ক্যাটরিনার যে ছবি প্রকাশ্যে এল, তা দেখে চোখে ফেরাতে পারবেন না।

সম্প্রতি একটি ম্যাগাজিনের ফটোশুটে ‘ঘনিষ্ঠ’ অবস্থায় দেখা যায় সালমান এবং তার প্রাক্তন বান্ধবীকে। ব্ল্যাক শার্ট এবং ডেনিম জিনসে সালমানের সঙ্গে ক্যাটরিনার ‘পারফেক্ট ম্যাচ’ বলেই অনেকে ওই ছবি দেখে মন্তব্য করেন।

আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে পরিচালক আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’। কিন্তু, সিনেমা মুক্তির আগে যেভাবে সালমান-ক্যাটরিনার রসায়ন নিয়ে আলোচনা হচ্ছে, তাতে মুক্তির আগেই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে পারদ চড়ছে বলে মন্তব্য করেন ফিল্ম ক্রিটিকরা।

পূর্ববর্তী নিবন্ধউদয়ের বাসায় থাকার খবর মিথ্যা : নার্গিস
পরবর্তী নিবন্ধঅ্যাঞ্জেলিনা জোলি হতে চেয়ে ৫০ বার অস্ত্রোপচার, অতঃপর…