অ্যান্থনি মার্শিয়ালকে নিতে সেভিয়ার প্রস্তাব

স্পোর্টস ডেস্ক  : ফরাসি ফরোয়ার্ড অ্যান্থনি মার্শিয়ালকে ধারে দলে নিতে ম্যানচেস্টার ইউনাইটেডকে প্রস্তাব দিয়েছে সেভিয়া। লা লিগা ক্লাবটি মৌসুমের শেষ পর্যন্ত মার্শিয়ালের বেতন দিতে রাজী আছে বলে ক্লাব সূত্র নিশ্চিত করেছে।

২৬ বছর বয়সী মার্শিয়ালকে দলে নিতে স্প্যানিশ ক্লাবটি বেশ কিছুদিন ধরেই চেষ্টা চালিয়ে যাচ্ছে। সূত্রমতে ইঙ্গিত পাওয়া গেছে মার্শিয়াল নিজেও এই চুক্তি সম্পন্ন করতে বেতন কমিয়ে আনার ইচ্ছাও প্রকাশ করেছেন।

২০১৫ সালে মোনাকো থেকে ৩৬ মিলিয়ন পাউন্ডে ইউনাইটেডে যোগ দিয়েছিলেন মার্শিয়াল। বর্তমান চুক্তির পরিবর্তনের আগ্রহের বিষয়টি ইতোমধ্যেই তিনি ইউনাইটেড বস রাল্ফ রাংনিককে জানিয়ে দিয়েছেন।

শনিবার ওয়েস্ট হ্যামের বিপক্ষে বদলী হিসেবে অন্তর্বর্তীকালীন কোচ রাংনিকের অধীনে প্রথমবারের মত খেলতে নেমেছিলেন মার্শিয়াল। কিন্তু এর অর্থ এই নয় যে ট্রান্সফার সংক্রান্ত মার্শিয়ালের আগ্রহের কোন কমতি হয়েছে।

এবারের মৌসুমে মার্শিয়াল ইউনাইটেডের হয়ে মাত্র ১১টি ম্যাচে খেলেছেন। এই ম্যাচগুলোতে তিনি মাত্র ১ গোল করেছেন। ২ অক্টোবরে এভাটরনের বিপক্ষে একমাত্র গোলটি এসেছিল।

যদিও ইউনাইটেডের পক্ষ থেকে সেভিয়ার প্রস্তাব গ্রহণের কোন ইঙ্গিত এখনো আসেনি। বর্তমানে লা লিগা টেবিলের দ্বিতীয় স্থানে থাকা সেভিয়া এবারের মৌসুমে শিরোপার অন্যতম দাবীদার হিসেবে দারুনভাবে এগিয়ে যাচ্ছে। টেবিলের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের থেকে তারা মাত্র চার পয়েন্ট পিছিয়ে রয়েছে, মৌসুম শেষ হতে এখনো ১৬ ম্যাচ বাকি রয়েছে।

মার্শিয়াল ছাড়াও এবারের মৌসুমে আরো বেশ কয়েকজন খেলোয়াড়কে নিয়ে দ্বিধায় রয়েছে ইউনাইটেড। ইংলিশ এ্যাটাকিং মিডফিল্ডার জেসি লিনগার্ডকে পেতে এখনো নিউক্যাসেল চেষ্টা অব্যাহত রেখেছে।

লিনগার্ডকে ধারে দলে নিতে ১০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিয়েছে ম্যাগপাইরা। এবারের গ্রীষ্মেই লিনগার্ডের সাথে চুক্তির শেষ হয়ে যাচ্ছে ইউনাইটেডের। যে কারনে ইতোমধ্যেই তিনি ফ্রি এজেন্টে পরিনত হয়েছেন।

আগামী ৩১ জানুয়ারি স্থানীয় সময় রাত ১১টায় শীতকালীণ ট্রান্সফার উইন্ডো বন্ধ হয়ে যাবে।

পূর্ববর্তী নিবন্ধ২ বছরের জন্য নতুন পেস বোলিং কোচ
পরবর্তী নিবন্ধভূমধ্যসাগরে নৌকায় ৭ বাংলাদেশির মৃত্যু