অনেক ষড়যন্ত্র হবে, দল ভাঙার ফাঁদে পা দেবেন না: খালেদা জিয়া

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

নেতাকর্মীদের দল ভাঙার ফাঁদে পা দেয়ার বিষয়ে সতর্ক করেছেন বিএনপি চেয়ারপান খালেদা জিয়া। তিনি বলেছেন, যেখানেই থাকি আপনাদের সঙ্গেই থাকব। অনেক ষড়যন্ত্র হবে। সবাই ঐক্যবদ্ধ থাকবেন। এক পা এদিকে আরেক পা অন্যদিকে দেবেন না। আমি আপনা‌দের স‌ঙ্গে আছি।

তিনি বলেন, যারা অতীতে দলের সঙ্গে ছিল এবং এখনো আছে তাদের আমরা মূল্যায়ন করব। ভবিষ্যতে ক্ষমতায় গেলে তাদের ভালো পদায়ন করা হবে। যারা বেঈমানি করেছেন তাদের মূল্যায়নের কোনো সুযোগ থাকবে না। তাদের আমরা বহুবার ক্ষমা করেছি। তবে ক্ষমা একবার হয়, বারবার হয় না। তাই দল ভাঙার যত চেষ্টাই হোক কেউ ফাঁদে পা দেবেন না।

শনিবার রাজধানীর লা মেরিডিয়েন হোটেলে জাতীয় নির্বাহী কমিটির বর্ধিত সভায় উদ্বোধনী বক্তৃতাকালে খালেদা জিয়া এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা করবে ঢাকার পাঁচ নম্বর বিশেষ জজ আদালত। এ রায়ে দোষী সাব্যস্ত হলে খালেদা জিয়ার সর্বোচ্চ যাবজ্জীবন সাজা হতে পারে।

এমন পরিপ্রেক্ষিতকে সামনে রেখে নেতাকর্মীদের উদ্দেশে খালেদা জিয়া বলেন, আমি যেখানেই থাকি না কেন আমি আপনাদের সঙ্গে আছি। আমাকে ভয় দেখিয়ে কেউ কিছু করতে পারবে না। দল ও এ দেশের মানুষের সঙ্গে আছি।

তিনি আরও বলেন, লোভ-লালসা, ভয়-ভীতির ঊর্ধ্বে থাকবেন। এক-এগারোর সরকার আমাদের ভাঙতে পারেনি। এরাও পারবে না। এক-এগারোর ফর্মুলা অনুযায়ী সরকার বিএনপিকে মাইনাস করে আবারও একতরফা ভোটারবিহীন নির্বাচন করতে চায়। এটা তাদের করতে দেয়া হবে না।

বিএনপি নেত্রী দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে শান্তিপূর্ণ প্রতিরোধ-প্রতিবাদ গড়ে তোলার আহ্বান জানান।

পূর্ববর্তী নিবন্ধহয়রানি নয়, সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িতদের গ্রেফতার করা হচ্ছে
পরবর্তী নিবন্ধ২২ নাবিকসহ ভারতীয় ট্যাঙ্কার নিখোঁজ