৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলায় এসএসসি পরীক্ষার্থী গ্রেফতার

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ
বগুড়ার ধুনটে ৬ষ্ঠ শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে (১২) ধর্ষণের পর গর্ভপাত ঘটানোর মামলায় এসএসসি পরীক্ষার্থীসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দুপুরে ধুনট বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

এরা হলেন- ধুনট উপজেলার মহিশুরা গ্রামের সূর্য মন্ডলের ছেলে এসএসসি পরীক্ষার্থী শামীম মন্ডল (১৭) ও একই গ্রামের টুনু মিয়ার ছেলে চকডাকাতিয়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি সেলিম রেজা (৩৭)।

শামীম স্থানীয় মহিশুরা ইউএকে উচ্চ বিদ্যালয়ের ছাত্র। সে এবার ধুনট পাইলট এনইউ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিল।

এদিকে ধর্ষণের শিকার ওই ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীকে শামীম মন্ডল প্রেম নিবেদন করে আসছিল। গত ১৬ সেপ্টেম্বর শামীম ওই ছাত্রীকে তার নানার বাড়িতে নিয়ে ধর্ষণ করে। একথা গোপন রাখতে তাকে প্রাণনাশের হুমকি দেয়া হয়। ভয় ও লোকলজ্জায় ওই ছাত্রী বিষয়টি এতদিন গোপন রেখেছিল। কিন্তু একপর্যায়ে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

বিষয়টি জানাজানি হলে শামীমের পরিবার ধর্ষিতার গর্ভপাত করার জন্য পার্শ্ববর্তী চকডাকাতিয়া কমিউনিটি ক্লিনিকে নিয়ে যায়। ওই ক্লিনিকের সিএইচসিপি সেলিম রেজার সহযোগিতায় গত ২৪ জানুয়ারি শেরপুরের একটি ক্লিনিকে গর্ভপাত ঘটানো হয়। এতে ওই শিশু ছাত্রী অসুস্থ হয়ে পড়ে।

এ ঘটনায় শনিবার রাতে ছাত্রীর চাচা ধুনট থানায় শামীম মন্ডল ও সেলিম রেজাসহ ছয়জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করেন।

রোববার দুপুরে পুলিশ ধুনট বাজার এলাকা থেকে শামীম মন্ডল ও সেলিম রেজাকে গ্রেফতার করে।

অসুস্থ ছাত্রীকে রোববার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ধুনট থানার ওসি মিজানুর রহমান জানান, এক ছাত্রীকে ধর্ষণ ও গর্ভপাতের ঘটনায় মামলা হয়েছে। দুই আসামিকে গ্রেফতার ও অন্যদের ধরতে অভিযান চলছে।

পূর্ববর্তী নিবন্ধদেওনাই নদীর দুপাড়ে সুলতানী আমলের ইমারত
পরবর্তী নিবন্ধরাতের ব্যায়ামে কি ঘুম নষ্ট হয়?