স্ত্রীকে বাঁচাতে গিয়ে আক্রমণের শিকার টলিউড অভিনেতা লামা

পপুলার২৪নিউজ ডেস্ক:
স্ত্রীকে বাঁচাতে গিয়ে আক্রান্ত অভিনেতা অরিন্দম হালদার, টলিউডে যিনি লামা নামে জনপ্রিয়। গতকাল বুধবার বাগুইআটিতে আধার কার্ডে নামের বানান ভুল থাকায় তা পরিবর্তন করতে গিয়ে দীর্ঘক্ষণ লাইনে দাঁড় করিয়ে রাখা হয় তাঁর স্ত্রীকে। তারপর হঠাৎই কাজ বন্ধ করে দেওয়ায় প্রতিবাদ জানায় উপস্থিত সকলে। সেখানেই বাকবিতণ্ডার জেরে ধাক্কা মারা হয় লামার স্ত্রী লোপামুদ্রাকে। তারপরই আক্রমণ করা হয় অভিনেতা লামাকে।

এ ঘটনার সূত্রপাত বুধবার সকাল থেকে। আধার কার্ডে নামের বানান ভুল থাকায় তা পরিবর্তন করতে সকাল ১০টায় বাগুইআটির একটি স্টুডিওতে পৌঁছান অরিন্দমের স্ত্রী। দু’ঘন্টা অপেক্ষা করার পর প্রথমে তাঁকে একটি ফর্ম পূরণ করতে দেওয়া হয়। তিনি নিজেই ফর্মটি পূরণ করতে পারবেন বলা সত্ত্বেও একজন তাঁর ফর্ম পূরণ করে দেয় ও বিনিময়ে ১৫ টাকা চান। সরকারের তরফ থেকে যেখানে বিনামূল্যে তৈরি করা হয় আধার কার্ড, সেখানে আধার কার্ডে নামের বানান ঠিক করতে ৪৫ টাকা চাওয়া হয়। এরপর দীর্ঘক্ষণ লাইন দেওয়ার পর দুপুর ২টা বন্ধ করে দেওয়া হয় কাজ।

বলা হয় এখন লাঞ্চ টাইম। আরও এক ঘন্টা অপেক্ষা করতে বলা হয় তাঁদের। লাঞ্চ টাইমের কথা কোথাও লেখা নেই এই কথা বলায় শুরু হয় বচসা। তারই মাঝে কর্তৃপক্ষের তরফে একটি ছেলে ধাক্কা মারে লামার স্ত্রীকে। যথারীতি স্ত্রীকে বাঁচাতে এগিয়ে আসেন লামা। তখনই তার উপর চড়াও হয় একটি ছেলে। কপালে, ঘাড়ে, পায়ে আঘাত লাগে অভিনেতার। এমনকী কপাল থেকে শুরু হয় রক্তপাত।

জানা গেছে, এ ঘটনায় বাগুইআটি থানায় এফআইআর করেছেন অভিনেতা লামা। এরপরই গ্রেপ্তার করা হয় ওই যুবককে।
সূত্র: সংবাদ প্রতিদিন

পূর্ববর্তী নিবন্ধআইন সচিব নিয়োগের রুল শুনানি ১৭ আগস্ট
পরবর্তী নিবন্ধযে সব কারণে সন্তানকে ‘সরি’ বলবেন