সুনামগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত

জেলা প্রতিনিধি

তিন দফা দাবিতে ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত করেছে সুনামগঞ্জ জেলা বাস, মিনিকোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

সোমবার (২৯ মে) দুপুরে ধর্মঘট স্থগিতের বিষয়টি নিশ্চিত করেন জেলা বাস, মিনিকোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

তিনি বলেন, গত শনিবার (২৭ মে) সন্ধ্যায় সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী পরিবহন শ্রমিক নেতাদের সঙ্গে কথা বলেন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখ্ত পলিন এবং পুলিশ সুপার এহসান শাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

নুরুল ইসলাম বলেন, বৈঠকে প্রশাসনের পক্ষ থেকে শ্রমিকদের ন্যায়সঙ্গত দাবি মানার আশ্বাস দেওয়া হয়। পরে রোববার (২৮ মে) দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুটের সঙ্গে আরেক দফা বৈঠক করেন পরিবহন শ্রমিক নেতারা। সেখানেই অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিতের ঘোষণা দেন নেতারা।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট বলেন, শ্রমিক নেতাদের সঙ্গে দুই দফা বৈঠক শেষে পরিবহন ধর্মঘট স্থগিতের ঘোষণা দিয়েছেন তারা।

এর আগে গত ২১ মে সুনামগঞ্জের নতুন বাসস্ট্যান্ডে পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলন ডেকে এই ধর্মঘটের কথা জানান শ্রমিকরা।

পূর্ববর্তী নিবন্ধচোখের পেছনে ব্যথা হতে পারে কঠিন যে রোগের লক্ষণ
পরবর্তী নিবন্ধভিকারুননিসার শিক্ষার্থীদের স্মার্টফোন ব্যবহারে নিষেধাজ্ঞা