সাভার-আশুলিয়ায় তিন স্কুলছাত্রসহ পাঁচজনকে কুপিয়ে জখম

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
সাভার ও আশুলিয়ায় তিন স্কুলছাত্রসহ পাঁচজনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।
শনিবার সকালে সাভারের ব্যাংক কলোনী ও আশুলিয়ার শ্রীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত তিন স্কুলছাত্র সাভারের ব্যাংক কলোনী এলাকার অ্যাসেড স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী। তারা হলেন- ছাব্বির (১৫), সাদমান আলম রিসাদ (১৫) ও রিফাত (১৫)।

তাদের মধ্যে রিফাতকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ছাব্বির ও সাদমান আলম রিসাদকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, অ্যাসেড স্কুলের সপ্তম শ্রেণীর এক ছাত্রীর সঙ্গে প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে তালবাগ এলাকার মঞ্জু নামের এক যুবকের সঙ্গে আহত ওই তিন শিক্ষার্থীর বিরোধ চলে আসছিলো।

আজ সকালে ওই স্কুল শিক্ষার্থীরা স্কুলের পাশে একটি ভবনের সিড়িতে বসে ছিলো। এসময় মঞ্জু নামের ওই যুবকের ভাড়াটে সন্ত্রাসী শোয়েব, নোমান, সাব্বির, রিজুকে নিয়ে ওই তিন শিক্ষার্থীদের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে তাদের কুপিয়ে জখম করে।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে সকালে সাভারের নামাবাজার এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মুসা মোল্ল্যা (৬৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। পরে তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অন্যদিকে আশুলিয়ার শ্রীপুর নতুন নগর এলাকায় স্থানীয় ট্রান্সফারমার কোম্পানী টেকনো ভেনচার লিমিটেডের শ্রমিক দেলোয়ার হোসেনকে (২৭) কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, ঘটনাগুলো তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনাগুলোতে মামলার প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধসিরিয়ায় রাসায়নিক অস্ত্র ব্যবহারের বিষয় স্বীকার করেছে যুক্তরাষ্ট্র
পরবর্তী নিবন্ধজেসুসের জন্য স্পেশাল নেইমার