ভিসা পেলেও প্রথম ম্যাচে খেলতে পারবেন না আমির

স্পোর্টস ডেস্ক : ভিসা জটিলতায় পড়ে দলের সঙ্গে আয়ারল্যান্ডের বিমানে উঠতে পারেননি পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির। অজানা কারণেই ভিসা পেতে বিলম্ব হচ্ছিল না তার। দেরিতে হলেও অবশেষে ভিসা পেয়েছেন পাকিস্তানি পেসার।

ভিসা পাওয়ার পর বিশেষ ফ্লাইটে আমিরকে আয়ারল্যান্ড পাঠিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আজ শুক্রবার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে আমিরের।

এদিকে আজই আইরিশদের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে পাকিস্তান। দলের সঙ্গে যোগ দিতে পারলেও এই ম্যাচে খেলতে পারবেন না আমির। ভ্রমণক্লান্তির কারণেই এই ম্যাচে খেলবেন না তিনি। তবে সিরিজের বাকি দুই ম্যাচে একাদশে থাকবেন বাঁহাতি এই পেসার।

জানা গেছে, প্রথম দফায় সব ক্রিকেটার ভিসা পেলেও আমিরের ভিসা আবেদন প্রত্যাখ্যান করে দেয় আয়ারল্যান্ড দূতাবাস। পরে দুই দেশের ক্রিকেট বোর্ডের তোড়জোড়ে ভিসা পান আমির।

আজ রাত ৮টায় ডাবলিনে তিন ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। সিরিজের বাকি দুই ম্যাচ হবে ১২ ও ১৪ মে। এই দুটি ম্যাচও ডাবলিনেই হবে।

আয়ারল্যান্ডের বিপক্ষে পাকিস্তান স্কোয়াড

বাবর আজম (অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হারিস রউফ, হাসান আলী, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান, ইরফান খান, নাসিম শাহ, সাইম আইয়ুব, সালমান আগা, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, উসমান খান।

পূর্ববর্তী নিবন্ধফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্যপদ দেওয়ার প্রস্তাবে ভোট আজ
পরবর্তী নিবন্ধতখন আমাকে ‘মাল’ বলা হতো: সোনাক্ষী সিনহা