সাভারে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

পপুলার২৪নিউজ সাভার প্রতিনিিধ :
রাজধানী ঢাকার অদূরে সাভার ও আশুলিয়ার পৃথক স্থান থেকে দুই গৃহবধূর ঝুলন্ত  লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত এক গৃহবধূর স্বামীকে আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার রাতে আশুলিয়ার নারী ও শিশুকেন্দ্র হাসপাতাল থেকে লিপি আক্তার (৩৫) ও আজ মঙ্গলবার সকালে সাভারের আমিনবাজার বেগুনবাড়ি এলাকায় অবস্থিত শ্বশুড়বাড়ি থেকে শিরিন আক্তার (২৫) নামের অপর এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

আশুলিয়া থেকে আটক শামীম জামালপুর সদর থানার বাগেরহাটা জিয়া কলেজ এলাকার শামসুল হকের ছেলে। নিহত লিপি ও তার স্বামী শামীম আশুলিয়ার বগাবাড়ি দরগারপাড় এলাকার জনৈক টুটুলের বাড়িতে একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করতেন। শামীম দিনমজুরের কাজ করেন। আশুলিয়া থানার এসআই মুহিদুল ইসলাম জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে রাতে আশুলিয়ার নারী ও শিশুকেন্দ্র হাসপাতাল থেকে লিপির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মুহিদুল ইসলাম আরও জানান, সন্ধ্যায় লিপি আক্তারের সঙ্গে তার স্বামী শামীমের বাকবিতণ্ডা হয়। পরে রাতে প্রতিবেশীরা লিপিকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে দরজা ভেঙে তাকে উদ্ধার করে আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক লিপিকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাতেই জিজ্ঞাসাবাদের জন্য শামীমকে আটক করা হয়। তবে ময়নাতদন্তের পর তার মৃত্যুর রহস্য জানা যাবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

অপরদিকে, আজ মঙ্গলবার সকালে সাভারের আমিনবাজার বেগুনবাড়ি এলাকায় শ্বশুরবাড়ি থেকে গৃহবধূ শিরিন আক্তারের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাছেদ মিয়া জানান, সকালে নিজ ঘরে ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ দেখতে পান তার স্বামী মাসুম বিল্লাহ মেহেদী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহত গৃহবধূর স্বামী একটি গাড়ির হেলপার হিসেবে কাজ করেন। এ দম্পতির মোহাম্মদ নাসির নামের দুই বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকুমিল্লা সিটি নির্বাচনে আ. লীগ প্রার্থীর পক্ষে প্রচার চালাবে ১৪ দল: নাসিম
পরবর্তী নিবন্ধ৩৫০ শিক্ষার্থীর দুর্নীতি না করার শপথ