সরকার মিডিয়ার স্বাধীনতায় বিশ্বাসী : স্বাস্থ্যমন্ত্রী

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বর্তমান সরকার মিডিয়ার স্বাধীনতায় বিশ্বাসী বলে মিডিয়াগুলো স্বাধীনভাবে তার মত প্রকাশ করছে। সংবাদ মাধ্যমে সরকারের ভুল ক্রটি প্রকাশের পাশাপাশি সরকারের ভালো কাজ এবং উন্নয়নের কথাও তুলে ধরতে হবে।

শুক্রবার পাবনা প্রেস ক্লাবে দৈনিক যুগান্তরের ১৯ বছরে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার, গণমানুষের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে। কিন্ত এগুলো কোনো কোনো মহলের চোখে পড়ে না। মিডিয়াকে নিরেপেক্ষভাবে সরকারের সমালোচনার পাশাপাশি এসব উন্নয়ন সংবাদ তুলে ধরতে হবে।

যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি প্রফেসর শিবজিত নাগের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা-২ আসনের সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন দৈনিক যুগান্তরের পাবনা প্রতিনিধি আখতারুজ্জামান আখতার। পরে কেক কেটে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এর আগে শহরে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রাটি পাবনা প্রেস ক্লাব চত্বর থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে আবার প্রেস ক্লাবে এসে শেষ হয়।

পূর্ববর্তী নিবন্ধনতুন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন
পরবর্তী নিবন্ধচিরনিদ্রায় শায়িত মেয়র আইয়ুব বখত জগলুল