ষোড়শ সংশোধনী রায় ঐতিহাসিক দুর্ঘটনা: নৌমন্ত্রী

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ :ষোড়শ সংশোধনী রায়কে ঐতিহাসিক দুর্ঘটনা বলে উল্লেখ করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। সোমবার দুপুরে মাদারীপুরে একটি অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

নৌমন্ত্রী বলেন, “প্রধান বিচারপতি ষোড়শ সংশোধনী নিয়ে যে রায় দিয়েছেন, তাতে গোটা জাতিকে অপমান করা হয়েছে। যেখানে জাতির পিতাকে বঙ্গবন্ধু বলা হয়নি, একক নেতৃত্বে দেশ স্বাধীন হয়নি- এসব কথা বলা হয়েছে। এমনকি ষোল কোটি মানুষের রায়ে যে জাতীয় সংসদ গঠন করা হয়েছে, তাকে অপরিপক্ক বলা হয়েছে। এতে ষোল কোটি মানুষকেও অপমান করা হয়েছে। ”

ষোড়শ সংশোধনী নিয়ে বিএনপির অবস্থান সর্ম্পকে মন্ত্রী বলেন, “বিরোধীদলের কাজই হলো বিরোধিতা করা। তারা ভালো কাজেও বিরোধিতা করে, খারাপ কাজেও বিরোধিতা করে। বিএনপি এখন এমন পর্যায়ে পৌঁছেছে, তারা এখন নিজেরাই অপমাণিত হচ্ছে। তারা এখন একটি কুঁজো দলে পরিণত হয়েছে। ”

মন্ত্রী এ সময় জেলা পরিষদের আয়োজনে দরিদ্র ও মেধাবীদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন, কম্পিউটার ও সদনপত্র বিতরণ করেন।

জেলা পরিষদের প্রশাসক মুক্তিযোদ্ধা মিয়াজউদ্দিন খানের সভাপতিত্বে জেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী সৈয়দ ফারুক আহম্মেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধ‘এটা আমার শরীর, আমার ছবি নিয়ে এত কীসের সমস্যা?’
পরবর্তী নিবন্ধশাবনূরের ‘গর্ভপাত’ করিয়েছিলেন সালমান শাহ : রুবি(ভিডিও)