শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে : নাসিম

পপুলার২৪নিউজ জেলা প্রতিনিধি:

দেশের সামগ্রিক উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে নিতে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে দেশ পরিচালনায় আরো ১০ বছর সময় দেয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ বুধবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটিতে এলাকার তিন রাজনৈতিক কর্মী কাজল মেম্বর, ফেরদৌস মাস্টার ও মোখলেসুর রহমানের মৃত্যুতে আয়োজিত এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি  এ আহ্বান জানান।

স্মরণসভায় বিএনপি’র সামনে নির্বাচনে অংশ গ্রহণ ছাড়া কোন বিকল্প পথ খোলা নেই উল্লেখ করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আগামী নির্বাচনে বিএনপিকে আসতেই হবে। পানি ছাড়া যেমন মাছ বাঁচতে পারে না, তেমনি নির্বাচন ছাড়াও রাজনৈতিক দল বাঁচতে পারে না। তাই বিএনপির সামনে নির্বাচনে অংশ নেয়া ছাড়া বিকল্প কোনো পথ নেই।

দেশের সামগ্রিক উন্নয়নের বর্ণনা দিয়ে মোহাম্মদ নাসিম বলেন, বর্তমান সরকারের আমলে দেশে যে উন্নয়নমূলক কাজ হচ্ছে তা বিএনপির চোখে পড়ে না। শেখ হাসিনার নেতৃত্বে গত ৮ বছরে বাংলাদেশের উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে এখন উদীয়মান শক্তিতে পরিণত হয়েছে। অথচ খালেদা জিয়া সত্যকে সত্য বলতে পারছেন না। শুধু বিরোধিতার জন্যই বিরোধিতা করছেন।

জাতীয় নির্বাচনে বিজয়ের জন্য আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকে প্রস্তুতি নেয়ার আহবান জানিয়ে নাসিম বলেন, যে কোন মূল্যেই শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। দেশবিরোধী শক্তিকে ক্ষমতায় আসতে দেয়া যাবে না। ওরা ক্ষমতায় আসলে আবারও বাংলাদেশ রাজাকারের দেশে পরিণত করবে।

বাগবাটি হাট মাঠে সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ স্মরণসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুদু। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, শহর আওয়ামী লীগের সভাপতি হাজী ইসহাক আলী, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা আব্দুল লতিফ তারিনসহ স্থানীয় নেতৃবৃন্দ। মোহাম্মদ নাসিমের উপস্থিতিতে এ স্মরণসভা জনসভায় রুপ নেয়।

পূর্ববর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর ‘একক ক্ষমতায়’ ভারসাম্য আনা হবে: খালেদা জিয়া
পরবর্তী নিবন্ধখালেদা জিয়ার ভিশন ২০৩০ ধাপ্পাবাজি : খাদ্যমন্ত্রী