শিবিরকর্মী হত্যা মামলায় জামায়াতের সাবেক এমপি কারাগারে

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
শিবিরকর্মী আরিফ হত্যা মামলায় চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য জামায়াত নেতা লতিফুর রহমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারীর আদালতে আত্মসমর্পণ করে তিনি জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠান।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) পবিত্র কুমার সরকার  জানান, ২০১৫ সালের ১২ মার্চ সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের রেহাইচরে ফুলকুঁড়ি স্কুলের পিছনে শিবিরকর্মী আরিফুল ইসলাম আরিফকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করা হয়।

নিহত আরিফের পরিবারের পক্ষ থেকে বলা হয়, পুলিশ শিবিরকর্মী আরিফকে বেশ কয়েকবার গ্রেফতার করায় সে রাজনীতি থেকে নিষ্ক্রিয় হয়ে যায়। এর জের ধরেই তার সহযোগীরা তাকে হত্যা করে।

এই ঘটনায় নিহত আরিফের ভাই মাসুদ রানা বাদী হয়ে সাবেক এমপি জামায়াত নেতা লতিফুর রহমানসহ জামায়াত-শিবিরের বেশ কয়েকজন নেতাকর্মীদের আসামি করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

দীর্ঘদিন পলাতক থাকার পর ওই মামলায় সোমবার আদালতে আত্মসমর্পণ করেন লতিফুর রহমান। এসময় আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারী তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিকালে আদালত চত্বর থেকে কড়া নিরাপত্তায় তাকে জেলা কারাগারে পাঠানো হয়। তার বিরুদ্ধে আরো দুটি মামলা রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধ‘ধর্ষিত’ কিশোরীকে ইউপি চেয়ারম্যানের নির্যাতনের ভিডিও ভাইরাল
পরবর্তী নিবন্ধচাঁপাইনবাবগঞ্জে নিখোঁজ দুই স্কুলছাত্রীর সন্ধান মেলেনি