চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজ দুই স্কুলছাত্রীর সন্ধান মেলেনি

পপুলার২৪নিউজ, জেলা প্রতিনিধি:

নিখোঁজ শিশু সুমাইয়া খাতুন মেঘলা ও মেহজাবিন আক্তার মালিহা। ফাইল ছবি
চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটী ভবানীপুর মহল্লা থেকে নিখোঁজ হওয়া দুই শিশু সুমাইয়া খাতুন মেঘলা (৭) ও মেহজাবিন আক্তার মালিহার (৬) সন্ধান এখনো মেলেনি।

তাদের উদ্ধারে রোববার রাতভর বিভিন্ন জায়গায় অভিযান চালায় পুলিশ। কিন্তু কোথাও তাদের সন্ধান না পাওয়ায় হতাশায় ভেঙ্গে পড়েছে শিশু দুটির পরিবার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নামোশংকরবাটী ভবানীপুর মহল্লার প্রবাসী মিলন রানার মেয়ে স্থানীয় ছোটমনি বিদ্যা নিকেতনের প্রথম শ্রেণির ছাত্রী সুমাইয়া খাতুন মেঘলা ও প্রতিবেশী আব্দুল মালেকের মেয়ে একই স্কুলের নার্সারীর ছাত্রী মেহজাবিন আক্তার মালিহা রোববার সকাল ১০টার দিকে বাড়ির বাইরে খেলতে যায়। এরপর থেকে তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছেনা।

সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়েও তাদের সন্ধান না মেলায় রোববার বিকালে নিখোঁজ দুই শিশুর পরিবারের পক্ষ বিষয়টি পুলিশকে বিষয়টি জানানো হয়। এরপর থেকেই নিখোঁজ ওই দুই শিশুকে উদ্ধারে মাঠে নামে পুলিশ।

এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে ওইদিন বিকালেই পাশের তেলীপাড়া মহল্লার জনৈক শম্ভুর মেয়ে গীতা রানী (১৮) নামের এক তরুণীকে আটক করে পুলিশ। তার বিরুদ্ধে আগেও শিশু অপহরণের অভিযোগ রয়েছে বলে এলাকাবাসী জানিয়েছে।

নিখোঁজ সুমাইয়ার মা কুলসুম বেগম জানান, তাদের পরিবারের পক্ষে সম্ভাব্য সব স্থানেই খোঁজ করা হয়েছে। এলাকায় করা হয়েছে মাইকিং। তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন, তিনি সুস্থ অবস্থায় তার সন্তানকে ফেরত চান।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, গ্রেফতারকৃত গীতা রানী পুলিশের জিজ্ঞাসাবাদে অসংলগ্ন কথাবার্তা বলছে। তার দেয়া তথ্য অনুযায়ী, রোববার রাতভর জেলা শহরের বেশ কয়েকটি স্থানে অভিযান চালায় পুলিশের একাধিক টিম।

তবে সোমবার বিকেলে পর্যন্ত  ওই শিশুদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

ওসি জানান, নিখোঁজ দুই শিশুর প্রয়োজনীয় সব তথ্য ও ছবি সব থানায় পাঠানো হয়েছে।

এছাড়া নিখোঁজ দুই শিশুকে কেউ সীমান্ত পেরিয়ে ভারতে যাতে পাচার করতে না পারে, সেজন্য বিজিবির কাছেও সহায়তা চেয়েছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধশিবিরকর্মী হত্যা মামলায় জামায়াতের সাবেক এমপি কারাগারে
পরবর্তী নিবন্ধমেয়ের জন্য জামা-জুতা জমাচ্ছেন কিম